বাঁশখালীতে প্রবাসী হত্যা মামলার আসামী গ্রেফতার

বাঁশখালীতে প্রবাসী হত্যা মামলার আসামী গ্রেফতার 1বাঁশখালী প্রতিনিধি : বাঁশখালী পৌরসভার দক্ষিণ জলদী আস্করিয়া পাড়ায় দুর্বৃত্তদের হামলায় নিহত প্রবাসী জাফর আলম হত্যা কান্ডের সাথে জড়িত অভিযোগে পুলিশ ৩ জনকে আটক করেছে এবং নিহত জাফর আলমের ছারা খাতুন বাদী হয়ে বাঁশখালী থানায় মামলা দায়ের করেছে। বাঁশখালী থানার মামলা নং- ৪১, তাং- ৩১/০৫/২০১৭ইং, ধারা- ৩০২/৩৮০/১০৯ দঃবিঃ। মামলার প্রেক্ষিতে বাঁশখালী থানা পুলিশ আটককৃত আসামীদের আদালতে সোপর্দ পূর্বক ৭ দিনের রিমান্ড প্রার্থনা করেছে বলে বাঁশখালী থানার অফিসার (ওসি) মোঃ আলমগীর হোসেন জানান।

পুলিশ ও স্থানীয় ও সূত্রমতে, দক্ষিণ জলদী আস্করিয়া পাড়ার মোস্তাক আহমদের টিনশেড সেমিপাকা ভাড়া বাসায় ৮নং রুমে রামু থানাধীন মিঠাছড়া এলাকার জাফর ও তাহার প্রবাসী স্ত্রী ছারা খাতুন বিগত এক মাস যাবৎ থেকে বসবাস করে আসছিলেন। প্রবাসী ছারা খাতুন সৌদি আরব থেকে আসার সময় প্রচুর পরিমাণ স্বর্ণালংকার ও নগদ টাকা নিয়ে আসা স্থানীয়দের তাদের উপর লোভ হয় বলে থানা পুলিশ জানায়।

ঘটনার দিন আটক আবদুল আজিজ ও তার স্ত্রীসহ অন্যান্যরা তার বাসায় হানা দিয়ে নগদ স্বর্ণালংকার ও টাকা লূট করে। এ সময় ছারা খাতুনের স্বামী জাফর আলম বাঁধা দিলে তাকে গুলি করে। তাকে প্রথমে বাঁশখালী হাসপাতালে ভর্তি করা হয়। পরবর্তীতে চমেক হাসপাতালে প্রেরণ করা হলে ওই দিন গভীর রাতেই তার মৃত্যু হয়। ঘটনার সাথে জড়িত আবদুল আজিজ পৌরসভার আস্করিয়া এলাকার মৃত নজির আহমদের পুত্র।

অপরাপর জড়িত দুই মহিলা হলেন, আবদুল আজিজের স্ত্রী নুরুন্নাহার বেগম এবং মিনজিরীতলা এলাকার মোঃ মনিরের স্ত্রী নুরুন্নাহার বলে পুলিশ জানায়। এদিকে পুলিশ অভিযান চালিয়ে তাদের আটক পূর্বক ব্যাপক জিজ্ঞাসাবাদ করে এবং প্রকৃত রহস্য উদ্ঘাটনের জন্য আদালতে তাদের বিরুদ্ধে ৭ দিনের রিমান্ডের আবেদন করে পুলিশ।

এ ব্যাপারে বাঁশখালী থানার অফিসার ইনচার্জ ওসি আলমগীর হোসেন বলেন, প্রবাসী জাফর আলম হত্যাকান্ডের সাথে জড়িতদের গ্রেফতার করা হয়েছে এবং প্রকৃত তথ্য উদ্ঘাটনে আদালতে সোপর্দ পূর্বক ৭ দিনের রিমান্ড প্রার্থনা করা হয়েছে। এ ঘটনায় ব্যবহৃত অস্ত্র ও চোরাই স্বর্নালংকার ও টাকা পয়সা উদ্ধার অভিযান পরিচালনা ও ঘটনার মুল রহস্য উদঘাটনের চেষ্টা অব্যাহত আছে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!