বাঁশখালির ঘটনাকে কেন্দ্র করে নাশকতার চেষ্টা করলে কঠোর ব্যবস্থা নেবে আইনশৃঙ্খলা বাহিনী :: স্বরাষ্ট্রমন্ত্রী

 

চট্টগ্রামের বাঁশখালীতে গুলিতে চারজনের প্রাণহানির ঘটনাকে কেন্দ্র করে কেউ নাশকতার চেষ্টা করলে আইন শৃঙ্খলাবাহিনী কঠোর হাতে ব্যবস্থা গ্রহণ করবে বলে জানিছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তবে শান্তিপূর্ণ সকল কর্মসুচিতে প্রশাসনের কোন বাধা থাকবে না বলে মন্তব্য করেন তিনি।

 

Asaduzzaman
আজ শনিবার চট্টগ্রামের বোয়ালখালীতে ফায়ার সার্ভিস স্টেশন উদ্বোধনের আগে স্থানীয় সাংসদ মাঈনুদ্দিন খান বাদলের বাসভবনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, বাঁশখালীতে অত্যাধুনিক বিদ্যুৎকেন্দ্র হতে যাচ্ছিল। এটা নিয়ে সম্প্রতি জটিলতা দেখা দিয়েছে। কিছু স্বার্থান্বেষী মানুষ গ্রামের সহজ সরল মানুষকে উস্কে দিয়ে প্রাণহানির মত ঘটনা ঘটিয়েছে।

 

কার স্বার্থে,  কার উস্কানিতে এবং এ হত্যাকান্ডে কে ইঙ্গিত বহন করেছে সব রহস্য উদ্ঘাটন করছে বাংলাদেশ নিরাপত্তা বাহিনী এবং বাহিনীর সঙ্গে সম্পৃক্ত গোয়েন্দারা। এগুলো তদন্তের আগে বলা উচিত নয়। তবে কারও প্ররোচনায় হয়ে থাকলে, যে-ই প্ররোচনা দিক নিরাপত্তা বাহিনী সঠিকভাবে তাদের চিহ্নিত করবে। এর যথাযথ ব্যবস্থা আমরা নেব।
এদিকে সাংবাদিকদের প্রশ্নের জবাবে সম্প্রতি সময়ে ঢাকায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্র নাজিম উদ্দিন সামাদ হত্যাকান্ড নিয়ে কথা বলতে রাজি হননি স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। এ হত্যাকান্ডের সাথে কারা জড়িত’ সরাসরি কোন মন্তব্য না করে তিনি বলেন, ‘তদন্ত সংস্থার প্রতি সরকারের আস্থা রয়েছে, বিষয়টি তারা তদন্ত করছেন।

https://www.youtube.com/edit?o=U&video_id=1s-ZZIVXA00
স্থানীয় সংসদ সদস্য ও জাসদ নেতা মাঈনুদ্দিন খান বাদলের সরোয়ালীস্থ গ্রামের বাড়িতে অনুষ্ঠিত মতবিনিময় অনুষ্ঠানে অন্যন্যের মধ্যে উপস্থিত ছিলেন সংসদ সদস্য মাঈনুদ্দিন খান বাদল, রাউজান উপজেলা চেয়ারম্যান আওয়ামী লীগ নেতা এহসানুল হায়দার বাবুল,জেলা পুলিশ সুপারসহ আইনশৃঙ্খলা বাহিনীর উদ্ধতন কর্মকর্তারা।
রিপোর্ট :: রাজীব সেন প্রিন্সে
এ এস/জি এম এম/আর এস পি ::……

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!