বর্ণাঢ্য আয়োজনে ম্যাগাজিন দ্যা মেট্রো’র মোড়ক উন্মোচন

বর্ণাঢ্য আয়োজনে ম্যাগাজিন দ্যা মেট্রো’র মোড়ক উন্মোচন 1প্রতিদিন ডেস্ক : মান সন্মত ফ্যাশন ও লাইফস্টাইল ম্যাগাজিন দ্যা মেট্রো’র মোড়ক উন্মোচন করলেন দৈনিক আজাদীর ব্যবস্থাপনা সম্পাদক ওয়াহিদ মালেক ।

বুধবার ( ৮ ফেব্রুয়ারী ) চট্টগ্রাম শিল্পকলা একাডেমী মুক্ত মঞ্চে বর্ণাঢ্য আয়োজনে মধ্যদিয়ে এর মোড়ক উন্মোচন করা হয় ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ওয়াহিদ মালেক বলেন, ‘চট্টগ্রামের ঐতিহ্য ও সংস্কৃতিকে সকলের সকলের কাছে পরিচিত করে তুলতে লাইফস্টাইল ও ফ্যাশন ম্যাগাজিন দ্যা মেট্রো অগ্রণী ভুমিকা রাখতে পারে।’

তিনি আরো বলেন, ‘সাংবাদিকরাই সমাজের পথ প্রদর্শক। লিখনী শক্তির মাধ্যমে লেখক ও সাংবাদিকরাই পারে যে কোনো অঞ্চলের সংস্কৃতিকে বিশ্বের দরবারে ছড়িয়ে দিতে।’ দ্যা মেট্রো’ আশা রাখি মান সন্মত একটি নিয়মিত প্রকাশনা হবে , চট্রগ্রামের মানুষের প্রতিদিনের লাইফস্টাইল ও ফ্যাশন তুলে ধরবে সেই প্রত্যাশা করছি ।

মহিঊদ্দীন মাসুমের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাইফুল আলম বাবু,মহিবুল কাদের চৌং ,মৃনাল দও , বাবুল দে ,কমল দাশ ,ফয়সাল আজিম ,আনিস ওয়াসি.সাইফুল আলম বাবু ।

দ্যা মেট্রো’র সম্পাদক জয় দে বলেন, ‘সামান্য পৃষ্ঠপোষকতা পেলে চট্টগ্রাম থেকে অনেক ভালো কিছু করা সম্ভব। চট্টগ্রামের সাহিত্য ও সংস্কৃতি অনেক বেশি সমৃদ্ধ। এই সমৃদ্ধ ইতিহাস পাঠকদের কাছে তুলে ধরতেই লাইফস্টাইল ও ফ্যাশন ম্যাগাজিন দ্যা মেট্রো’  প্রকাশিত হয়েছে।’ আমার বিশ্বাস বাংলাদেশের প্রকাশিত প্রথম সারির ফ্যাশন ম্যাগাজিন গুলোর সাথে দ্যা মেট্রো’ একটা ভালো অবস্থান করে নিবে । মোড়ক উম্মোচনের পর … কোরিওগ্রাফিতে চট্টগ্রামের খ্যাতিমান ফ্যাশন ডিজাইনারদের পোষাক পড়ে মঞ্চে র‌্যাম্প প্রদর্শন করেন মডেলরা। এ ছাড়া উৎসবে নৃত্য পরিবেশন করেন পাপন একাডেমীর নৃত্য শিল্পীরা।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!