বন্য শূকরের আক্রমণে ৩ জন আহত বিলাইছড়িতে

রাঙামাটির বিলাইছড়ি উপজেলায় সদর এলাকায় একটি  বন্য শূকরের আক্রমণে তিনজন গুরতর আহত হয়েছেন।

রোববার (২ এপ্রিল) বিলাইছড়ি বাজার এলাকায় এই ঘটনা ঘটে।

আহতরা হলেন কেরনছড়ি গ্রামের মৃত প্রমত কুমার চাকমার স্ত্রী বিমলা চাকমা (৬৮), গাছকাটা ছড়া বাঙালি পাড়ার বাসিন্দা মো. আজমলের স্ত্রী বেবী আক্তার (২৬) ও কেংড়াছড়ি গ্রামের বাসিন্দা মৃত বিনয় কান্তি চাকমার স্ত্রী সুজিত্রা চাকমা।

আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম ও রাঙামাটি মেডিকেলে পাঠানো হয়েছে। 

জানা গেছে, শূকরটি বিলাইছড়ি বাজারের ওপারে এপিবিএন ক্যাম্প এলাকার জঙ্গল থেকে বাজার এলাকায় আসলে সামনে যাকে পেয়েছে তাকে কামর বা গুটো দিয়ে আহত করে। পরে রাইখ্যাং নদী পার হয়ে কুতুবিয়া বিলে স্থানীয় লোকজন শুকরটি মেরে ফেলে।

আহত সুজিত্রা চাকমা জানান, আমরা ৪-৫ জন কুতুবদিয়া বিলে জলেভাসা ধান্য জমিতে ধান গাছের আগাছা পরিষ্কার করছিলাম। কিছু বোঝার আগে শূকরটি আমার ডান হাতে কামর দিয়ে চলে যায়। আমার কয়েকটি দাঁতেও আঘাত পেয়েছি।

বিলাইছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আলমগীর ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আমরা আহতদের দেখতে  হাসপাতালে গিয়েছিলাম। তিনজনের মধ্যে বিমলা চাকমার অবস্থা বেশি গুরতর ছিল। তাদের উন্নত চিকিৎসার জন্য রেফার করার কথা।

বিলাইছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক  ডা. দেলোয়ার জানান, সকাল সাড়ে ১১টার সময়  তিনজনকে গুরতর জখম অবস্থায় হাসপাতালে নিয়ে আসা হয়। আহতদের প্রাথমিক চিকিৎসা প্রদান করা হয়। পরে বিমলা চাকমার অবস্থা খারাপ হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেলে এবং বাকি দু’জনকে রাঙামাটি মেডিকেলে রেফার করা হয়েছে।

তিনি আরও জানান, বিমলা চাকমার অবস্থা বেশি খারাপ ছিল। এমনকি তার চোখেও জখম ছিল।

ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!