বন্যা দুর্গতদের পাশে চকরিয়া প্রেসক্লাব

বন্যা দুর্গতদের পাশে চকরিয়া প্রেসক্লাব 1চকরিয়া প্রতিনিধি : চারদিনের টানা বৃষ্টি আর পাহাড়ি ঢলে সৃষ্ট বন্যায় পানিবন্দী ছিল চকরিয়ার মানুষ। আর এসব দুর্গত মানুষের পাশে দাঁড়িয়ে চকরিয়া প্রেসক্লাবের পক্ষ থেকে হতদরিদ্র পরিবারের মাঝে বিতরণ করা হয়েছে ত্রাণ সামগ্রী। শুক্রবার ৭ জুলাই বেলা ১২টার দিকে চকরিয়া পৌরশহরের রুপালী শপিং কমপ্লেক্সস্থ চকরিয়া প্রেসক্লাব কার্যালয়ে উপজেলার ১৮টি ইউনিয়ন ও ১টি পৌরসভার ২’শ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।
চকরিয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ছোটন কান্তি নাথের পরিচালনায় ত্রাণ বিতরণ অনুষ্টানে বক্তব্য রাখেন- চকরিয়া প্রেসক্লাবের সভাপতি আবদুল মজিদ, সিনিয়র সহ-সভাপতি রফিক আহমদ, সহ-সভাপতি- জহিরুল ইসলাম সাগর, সহ-সাধারণ সম্পাদক মুকুল কান্তি দাশ, অর্থ-সম্পাদক একেএম বেলাল উদ্দিন, নির্বাহী সদস্য আবদুল মতিন চৌধুরী, এম মনছুর আলম, আবুল হোছাইন, এম নুরুদ্দোজা, সিনিয়র সদস্য মাষ্টার মোহাম্মদ জাহেদ, সিনিয়র সদস্য আলী হোসেন, সাবেক সহ-সাধারণ সম্পাদক এম রায়হান চৌধুরী, সদস্য আবদুল করিম বিটু, সাঈদী আকবর ফয়সাল।
ত্রাণ বিতরণকালে প্রেসক্লাবের নেতৃবৃন্দরা বলেন, এ দু:সময়ে আমাদের পক্ষ থেকে যেটুকু সম্ভব তা নিয়ে আপনাদের পাশে দাঁড়িয়েছি। ভবিষ্যতেও পাশে থাকবো। পাশাপাশি সমাজের ধর্ণাঢ্য ব্যক্তিদের বন্যা দুর্গত মানুষের পাশে এসে দাঁড়ানোরও আহবান জানান।

 

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!