বন্দর কর্মকর্তাদের করোনা সুরক্ষা সামগ্রী দিল সাইফ পাওয়ারটেক

দেশের প্রধান সমুদ্র বন্দর চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান রিয়ার অ্যাডমিরাল শেখ মোহাম্মদ আবুল কালাম আজাদের হাতে বন্দর কর্মকর্তাদের জন্য করোনা থেকে আত্মরক্ষায় ব্যক্তিগত সুরক্ষা সামগ্রী তুলে দিলেন সাইফ পাওয়ারটেক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক তরফদার মো. রুহুল আমিন।

বুধবার (১৩ মে) সকাল ১০টায় বন্দর ভবনে এসব সামগ্রী হস্তান্তর করা হয়। সুরক্ষা সামগ্রীতে ছিল তিনস্তরের ৫০০ সার্জিক্যাল মাস্ক, ২০০ হ্যান্ড গ্লাভস, ২৫টি ওয়াশেবল ও রিইউজেবল পিপিই, ২৫টি সার্জিক্যাল চশমা ও ৫টি থার্মাল স্ক্যনার।

এ সময় বন্দরের উর্ধ্বতন কর্মকর্তাগণ ও সাইফ পাওয়ারটেকের চিফ অপারেটিং অফিসার (সিওও) ক্যাপ্টেন তানভির হোসাইন, লে. কমান্ডার (অব.) তাফসির প্রমুখ কর্মকর্তা উপস্থিত ছিলেন।

সাইফ পাওয়ারটেক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক তরফদার মো. রুহুল আমিন চট্টগ্রাম প্রতিদিনকে বলেন, ‘দেশের অর্থনীতির প্রবেশ দ্বার চট্টগ্রাম বন্দর। বন্দরের টপ টু বটম সবার নিরাপত্তা আমাদের নৈতিক দায়িত্ব। সেই দায়িত্ববোধ থেকে আমরা আজ এসব সামগ্রী চেয়ারম্যান মহোদয়ের হাতে তুলে দিয়েছি।

তিনি আরও বলেন, ‘জরুরি আমদানি-রফতানি কার্যক্রম অব্যাহত রাখতে বন্দরে আমাদের কার্যক্রম চলছে। কর্মীদের স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করতে ইতোপূর্বে আমরা মাস্ক, গ্লাভস ব্যবহার, হাত ধোয়ার ব্যবস্থা, হ্যান্ড স্যানিটাইজার, জ্বর মেপে টার্মিনালে প্রবেশ, মেডিক্যাল টিমের সার্বক্ষণিক উপস্থিতি, যাতায়াত ব্যবস্থা ও নাশতা প্রদানসহ প্রয়োজনীয় সব সুযোগ সুবিধা আমরা নিশ্চিত করেছি।’

এফএম/এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!