বছরের শেষ দিনে চট্টগ্রামে বিদ্যুৎ বন্ধ যেসব এলাকায় (সময়সহ)

বছরের শেষ দিন ৩১ ডিসেম্বর মঙ্গলবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত পাহাড়তলী-সাগরিকাসহ আশেপাশের বিভিন্ন এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য এ ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে চট্টগ্রাম বিদ্যুৎ উন্নয়ন বোর্ডের এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। তবে কাজ সম্পাদন সাপেক্ষে নির্ধারিত সময়ের আগেও বিদ্যুৎ চালু হতে পারে বলে তাতে জানানো হয়েছে।

যেসব এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে—
সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে বিক্রয় ও বিতরণ বিভাগ পাহাড়তলীর আওতাধীন পাহাড়তলী ৩৩/১১ কেভি উপকেন্দ্রের ফিডার নং এইচ-১,৩ ও ১২-এর আওতায় ফইল্যাতলী, সাগরিকা রোড, সাগরিকা স্টেডিয়াম, বিটাক বাজার, জেলে পাড়া, মা আয়েশা জামে মসজিদ, প্রাণ হরিদাশের বাড়ি, সাবেক মন্ত্রীর খামার বাড়ি ও আশেপাশের এলাকায়।

এদিকে সোমবার (৩০ ডিসেম্বর) সকাল ৭টা থেকে ৪টা পর্যন্ত চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার বিভিন্ন এলাকায় বিদ্যুৎ সরবরাহ বন্ধ অথবা লোডশেডিং চলবে। জরুরি মেরামত ও সংরক্ষণ কাজের জন্য এ ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে জানান বোয়ালখালী পল্লী বিদ্যুৎ সমিতির ডিজিএম রফিকুল আজাদ। তবে কাজ সম্পাদন সাপেক্ষে নির্ধারিত সময়ের আগেও বিদ্যুৎ চালু হতে পারে বলেও জানান তিনি।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!