বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলা মহানগরের জাতীয় শোক দিবস পালিত

বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলা চট্টগ্রাম মহানগরের উদ্যোগে জাতীয় শোক দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে বৃহস্পতিবার (১৫ আগস্ট) মোমিন রোড ঝাউতলাস্থ বায়তুল ফালাহ্ জামে মসজিদে দোয়া মাহফিলের আয়োজন করা হয়। পরবর্তীতে চট্টগ্রাম প্রেস ক্লাবের সামনে প্রদীপ প্রজ্জ্বালন ও পথসভা অনুষ্ঠিত হয়।

মহানগর সভাপতি মো. শাহাদাতুল ইসলাম বাপ্পীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন রনির সঞ্চালনায় সভায় প্রধান অতিথি ছিলেন জামালখান ওয়ার্ড আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মিথুন বড়ুয়া। বিশেষ অতিথি ছিলেন বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলা কেন্দ্রীয় কমিটির সহ- সভাপতি আলহাজ্ব মহিউদ্দিন চৌধুরী ও সেক্টর কমান্ডার ফোরাম চট্টগ্রাম মহানগরের নেতা প্রকৌশলী পলাশ কুমার বড়ুয়া।
উপস্থিত ছিলেন সংগঠনের সিনিয়র সহ-সভাপতি এড. সাজ্জাদ হোসেন জুয়েল, শিল্পী বসাক, যুগ্ম সাধারণ সম্পাদক আফতাব উদ্দিন মাহমুদ ইমন, জনি বড়ুয়া, মো. শাহীন, সাংগঠনিক সম্পাদক আরফিন আনোয়ার চৌধুরী, অর্থ-সম্পাদক মো. ইকবাল হোসেন রিপন, প্রচার সম্পাদক জুয়েল রানা, তথ্য ও প্রযুক্তি সম্পাদক তাহমিদ আনোয়ার চৌধুরী, সহ-তথ্য ও প্রযুক্তি সম্পাদক হোসনে আরা আক্তার সোমা, সহ-শিক্ষা ও পাঠ্যচক্র সম্পাদক শাহীন আলম, আপ্যায়ন ও পাঠাগার সম্পাদক নাঈমুল আলম, সহ-আপ্যায়ন ও পাঠাগার সম্পাদক মো. রুবেল আহমেদ, সহ-যুব ও ক্রীড়া সম্পাদক মো. জাবেদ, মহানগর সদস্য ইসমে আজিম আসিফ, মোহাইমিনুল হক আবির, আসিফ হোসেন রাকিব প্রমুখ।

সভা শেষে দুঃস্থ ও অসহায় পরিবারের মাঝে সংগঠনের পক্ষ থেকে সেলাই মেশিন বিতরণ করা হয়।

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!