বঙ্গবন্ধু প্রথম বিভাগ ফুটবল লিগ মাঠে গড়াচ্ছে বুধবার

সিজেকেএস ও সিডিএফএ’র যৌথ আয়োজন

কয়েকদফা তারিখ পেছানোর পর অবশেষে আলোর মুখ দেখতে যাচ্ছে চট্টগ্রামের ঘরোয়া ফুটবল লিগ। শুরুতে প্রথম বিভাগ দিয়ে মৌসুম শুরু করতে যাচ্ছে চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থা (সিজেকেএস) ও চট্টগ্রাম জেলা ফুটবল অ্যাসোসিয়েশন (সিডিএফএ)।বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে এবারের লিগের নামকরণ করা হয়েছে বঙ্গবন্ধু প্রথম বিভাগ ফুটবল লিগ। আগামী বুধবার (৪ মার্চ) বিকাল ৪ টায় শতদল ক্লাব ও আগ্রাবাদ কমরেড ক্লাবের মধ্যকার খেলা দিয়ে চট্টগ্রাম এম এ আজিজ স্টেডিয়ামে উদ্বোধন হতে যাচ্ছে এবারের লিগের। লিগের উদ্বোধন করবেন সিটি কর্পোরেশনের মেয়র আ জ ম নাছির উদ্দীন।

এবারের লিগে সর্বমোট ১০টি দল অংশগ্রহণ করছে। দলগুলো হচ্ছে- শতদল ক্লাব, বাকলিয়া একাদশ, আগ্রাবাদ নওজোয়ান ক্লাব, রাইজিং স্টার ক্লাব, কল্লোল সংঘ, পটিয়া উপজেলা ক্রীড়া সংস্থা, কর্ণফুলী ক্লাব, বাংলাদেশ রেলওয়ে রেঞ্জার্স, ফিরিঙ্গি বাজার লাকি স্টার ক্লাব ও আগ্রাবাদ কমরেড ক্লাব। সরাসরি লিগ পদ্ধতিতে মোট ৪৫টি খেলা অনুষ্ঠিত হবে। এর জন্য বাজেট নির্ধারণ করা হয়েছে ৮ লক্ষ টাকা। বাংলাদেশ ফুটবল ফেডারেশন পুরো ব্যয়বার বহন করবে বলে আয়োজকরা জানান।

লিগের বিভিন্ন বিষয় সংবাদ মাধ্যমকে অবহিত করার জন্য সোমবার সিডিএফএ কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সিডিএফএ সহ-সভাপতি এস এম শহীদুল ইসলামের সভাপতিত্বে প্রেস ব্রিফিংয়ে লিখিত বক্তব্য পাঠ করেন এবং সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন সিডিএফএ সাধারণ সম্পাদক আ ন ম ওয়াহিদ দুলাল। এসময় উপস্থিত ছিলেন সিজেকেএস অতিরিক্ত সাধারণ সম্পাদক সৈয়দ শাহাবুদ্দিন শামীম, যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম, মো. মশিউর রহমান চৌধুরী, সিডিএফএ নির্বাহী সদস্য কাজী জসিম উদ্দিন, সিজেকেএস এর সাবেক নির্বাহী সদস্য ইঞ্জি. জসিম উদ্দিন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!