বঙ্গবন্ধু জাতীয় স্কুল হকিতে চ্যাম্পিয়ন চট্টগ্রাম মিউনিসিপ্যাল মডেল স্কুল

দেশব্যাপী শুরু হওয়া বঙ্গবন্ধু জাতীয় স্কুল হকি প্রতিযোগিতার চট্টগ্রাম অঞ্চলের চ্যাম্পিয়ন হয়েছে চট্টগ্রাম সিটি কর্পোরেশন মিউনিসিপ্যাল মডেল স্কুল এন্ড কলেজ। বাংলাদেশ হকি ফেডারেশনের ব্যবস্থাপনায়, চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার (সিজেকেএস) সহযোগিতায় ও ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লি. এর আর্থিক পৃষ্ঠপোষকতায় এই প্রতিযোগিতার পর্দা নামে বুধবার (২৯ জানুয়ারি)।

চট্টগ্রাম এম এ আজিজ স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে মিউনিসিপ্যাল ৩-২ গোলে কক্সবাজারের বায়তুশ শরফ জব্বারিয়া অ্যাকাডেমিকে পরাজিত করে। মিউনিসিপ্যাল মডেল স্কুল এন্ড কলেজের হয়ে সাহেদুল ইসলাম, দোদুল দাশ ও অর্পন দাশ গোল তিনটি করেন এবং বায়তুশ শরফ জব্বারিয়া অ্যাকাডেমির সাহেদুল ইসলাম ও মো. ছোটন গোল করেন। প্রতিযোগিতার সেরা খেলোয়াড় নির্বাচিত হয় মিউনিসিপ্যাল মডেল স্কুল এন্ড কলেজের খেলোয়াড় অর্পন দাশ।

খেলা শেষে সিটি কর্পোরেশন মেয়র ও সিজেকেএস সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন প্রধান অতিথি হিসেবে পুরস্কার বিতরণ করেন। এই সময় বিশেষ অতিথি ছিলেন ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক এর জোনাল হেড মো. হাফিজুর রহমান, চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও চট্টগ্রাম প্রেসক্লাবের সভাপতি আলী আব্বাস, বাংলাদেশ হকি ফেডারেশনের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মোহাম্মদ ইউসুফ।

সিজেকেএস হকি কমিটির ভাইস চেয়ারম্যান এবিএম খালেদুজ্জামানের সভাপতিত্বে এবং সম্পাদক লুৎফুল করিম সোহেলের সঞ্চালনায় আরও উপস্থিত ছিলেন সিজেকেএস সহ-সভাপতি দিদারুল আলম চৌধুরী, সাবেক সহ-সভাপতি মো. হাফিজুর রহমান, চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম লেদু, সিজেকেএস যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম, মো. মশিউর রহমান চৌধুরী, সাবেক যুগ্ম সম্পাদক শাহজাদা আলম, নির্বাহী সদস্য সৈয়দ আবুল বশর, জহির আহমেদ চৌধুরী, আ ন ম ওয়াহিদ দুলাল, সিজেকেএস হকি কমিটির ভাইস চেয়ারম্যান ডেরিক র‌্যান্ডলফ, যুগ্ম সম্পাদক তরুন কান্তি ভট্টাচার্য প্রমুখ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!