ফেসবুক স্ট্যাটাস দেওয়ায় কৃষক লীগ নেতার ওপর হামলা

বান্দরবানের নাইক্ষ্যংছড়িতে ইয়াবা ব্যবসায়ীদের নিয়ে ফেসবুকে স্ট্যাটাস দেওয়ায় এক কৃষক লীগ নেতার মাথা ফাটানোর অভিযোগ উঠেছে।

শুক্রবার (২৬ এপ্রিল) বিকেলে নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদ সংলগ্ন একটি দোকানে কৃষকলীগের সাধারণ সম্পাদক সাইফুদ্দিন শিমুলের উপর অতর্কিত হামলা চালানো হয়। এতে তার মাথা ফেটে যায়।

স্থানীয়রা জানান, শুক্রবার বিকালে নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদের সামনে একটি দোকানে পারিবারিক সালিশি বৈঠকে অংশ নেন সাইফুদ্দিন শিমুল। ওই বৈঠকে দলীয় নেতা সহ আরও কয়েকজন ব্যক্তি উপস্থিত ছিলেন। বৈঠক চলাকালীন সময়ে হঠাৎ করে স্থানীয় রফিক ও নুরুল আবছারসহ আরও কয়েকজন কালো গাড়ি থেকে নেমে সাইফুদ্দিন শিমুলের উপর দা এবং কাঁচের বোতল নিয়ে হামলা চালায়। পরে স্থানীয় রক্তাক্ত অবস্থায় সাইফুদ্দিন শিমুলকে কক্সবাজার হাসপাতালে নিয়ে যায়।

নাইক্ষ্যংছড়ি উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক সাইফুদ্দিন শিমুল জানান, সপ্তাহখানেক আগে ফেসবুকে নাইক্ষ্যংছড়ি উপজেলার ইয়াবা ব্যবসায় নিয়ে লিখেছিলাম। এতে ইয়াবা ব্যবসায়ী জাপান রফিক ও তার জামাতা নুরুল আবছার ক্ষিপ্ত হয়ে আমার উপর পরিকল্পিতভাবে হামলা চালিয়েছে।

তিনি আরও বলেন, শারীরিক ও মানসিকভাবে সুস্থ হওয়ার পরে ডাক্তারের সার্টিফিকেট নিয়ে হামলাকারীদের বিরুদ্ধে থানায় মামলা করব।

তবে অভিযুক্ত নুরুল আবছারের সাথে একাধিকবার ফোন যোগাযোগের চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

নাইক্ষ্যংছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ার হোসেন জানান, ঘটনায় কেউ কোন লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আমরা ব্যবস্থা নেবো।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!