ফুটপাত ও করপোরেশনের নালা দখল করে গড়ে উঠা অবৈধ স্থাপনা উচ্ছেদ করল চসিক

প্রতিদিন রিপোর্ট :

চট্টগ্রাম নগরীর ব্যস্ততম সড়কের পাশে ফুটপাত ও চট্টগ্রাম সিটি করপোরেশনের নালা নর্দ্দমায় অবৈধভাবে গড়ে উঠা অর্ধ শতাধিক স্থাপনা উচ্ছেদ করল চসিকের ভ্রাম্যমান আদালত।

rail-bg20161001124549

নগরীর কর্ণেলহাট এলাকায় বৃহস্পতিবার সকাল থেকে দুপুর পর্যন্ত চসিকের এ ভ্রাম্যমান আদালতের উচ্ছেদ অভিযান চলে। অভিযানের নের্তৃত্ব দেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সিটি ম্যাজিস্ট্রেট সনজিদা শরমিন। অভিযানকালে সিটি কর্পোরেশনের সংশ্লিষ্ট বিভাগ সমূহের কর্মকর্তা,কর্মচারীগণ, আকবরশাহ থানা এবং সিএমপি পুলিশ ম্যাজিস্ট্রেটকে সহায়তা করেন।

 

অভিযান সম্পর্কে ম্যাজিস্ট্রেট সনজিদা শরমিন বলেন, আকবর শাহ থানা কর্ণেলহাট সিটি কর্পোরেশন মার্কেটের সম্মুখে পার্কিং এর জায়গায় অবৈধভাবে দখল করে বসা দোকানসহ বিভিন্ন স্থাপনা এবং কর্ণেলহাট এলাকার ডিটি রোডের উভয় পাশের সিটি কর্পোরেশনের ফুটপাত, নালা ও পার্শ্ববর্তী নাজির খাল অবৈধভাবে দখল করে গড়ে উঠা প্রায় অর্ধ শতাধিক স্থাপনা উচ্ছেদ করা হয়।

 

এ সময় কর্ণেলহাট সিটি কর্পোরেশন মার্কেটের ভিতরে চলাচলের পথে দোকানের পণ্যসামগ্রী রেখে চলাচলে বিঘ্ন সৃষ্টি করার অপরাধে দোকান মালিক গোপাল সাহাকে ২ হাজার টাকা ও শিপন সেনকে ১ হাজার টাকা সহ মোট ৩ হাজার টাকা জরিমানা করা হয় বলে জানিয়েছেন ম্যাজিস্ট্রেট।

 

রিপোর্ট  : রাজীব প্রিন্স
এ এস / জি এম এম / আর এস পি :::

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!