ফিল্মি স্টাইলে চট্টগ্রামের টয়োটা প্রিমিও নারায়ণগঞ্জে ছিনতাই

চট্টগ্রাম থেকে গাড়ি কিনে ঢাকা নিয়ে যাওয়ার পথে নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে চালককে জিম্মি করে সিনেমার কায়দায় প্রাইভেট কার ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার (১৬ ডিসেম্বর) দুপুরে এ ঘটনায় গাড়ির মালিক আজীম উদ্দিন স্থানীয় থানায় অভিযোগ দিয়েছেন। রাজধানীর কুড়িলে এনএন অটোমোবাইলস নামে গাড়ি বিক্রির একটি ব্যবসাপ্রতিষ্ঠান আছে তার।

অভিযোগে তিনি উল্লেখ করেন, তিনি জাপান থেকে বিভিন্ন গাড়ি চট্টগ্রাম বন্দর দিয়ে আমদানি করে থাকেন। গত মঙ্গলবার (১৪ ডিসেম্বর) রাতে চট্টগ্রামের ১১৫/১২৭ সিডিএ এভিনিউ শো রুম থেকে একটি গাড়ি কেনেন তিনি। টয়োটা প্রিমিও এফএক্স গাড়িটি ঢাকার শোরুমে পৌঁছে দিতে ড্রাইভার চট্টগ্রাম নগরীর বায়েজিদ বোস্তামীর কুলগাঁওয়ের গোলাম মোস্তফার ছেলে সাদেক হোসেন রাত দেড়টার দিকে চট্টগ্রাম থেকে রওনা হন।

অভিযোগে বলা হয়, নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের কাঁচপুর ব্রিজে পৌঁছালে অজ্ঞাত নাম্বারের সিলভার রঙের একটি হাইয়েস গাড়ি দিয়ে তাকে আটক করা হয়।

আজীম উদ্দিন অভিযোগে জানান, পরবর্তীতে গাড়ি থেকে অজ্ঞাতনামা ৫-৬ ব্যক্তি জোর করে ড্রাইভারকে নামিয়ে চোখ-হাত-পা-মুখ বেঁধে প্রাইভেটকারটি ছিনতাই করে। পরে ড্রাইভার সাদেককে বন্দরের মদনপুর এলাকায় ফেলে দিয়ে যায়।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানান, অভিযোগ পাওয়ার পর তদন্ত করে গাড়িটি খুঁজে বের করা এবং ছিনতাইকারীদের ধরার চেষ্টা চলছে।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!