ফল ব্যবসায়ীর ইয়াবা কারবার, ২ হাজার ইয়াবা নিয়ে ফের ধরা

চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার বটতলী স্টেশনের খানে আলম প্রকাশ খানু সাওদাগর (৫১) নামের এক ফল ব্যবসায়ী ১০ মাসের মাথায় আবারও ২ হাজার ইয়াবা নিয়ে পুলিশের হাতে আটক হয়েছে।

বৃহস্পতিবার (২৭ মে) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার বটতলী মোটর স্টেশনস্থ তার ফলের দোকান থেকে ইয়াবাসহ তাকে আটক করা হয়। আটক খানে আলম সদর ইউনিয়ন রশিদার পাড়ার লাল মিয়ার পুত্র।

বিষয়টি নিশ্চিত করেছেন েলাহাগাড়া থানার ডিউটি অফিসার এএসআই শ্যামল চন্দ সুত্র ধর।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকের হোসাইন মাহমুদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে পুলিশ পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ রাশেদুল ইসলাম ও এসআই দেলোয়ার হোসেনের নেতৃত্বে একটি টিম উপজেলার বটতলী মোটর স্টেশনস্থ তার ফলের দোকান থেকে ২ হাজার ৩০ পিস ইয়াবা ট্যাবলেটসহ খানে আলমকে আটক করে। আটক খানে আলম দীর্ঘদিন ধরে ফলের ব্যবসার আড়ালে ইয়াবা ব্যবসা চালিয়ে আসছিল। তার বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে। সে একজন এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বেল জানান ওসি।

উল্লেখ্য, গতবছর ১৪ জুলাই তার ফলের ব্যবসা প্রতিষ্ঠানে অভিযান চালিয়ে ১ হাজার ইয়াবা ও নগদ ২৮ হাজার টাকাসহ তাকে আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। সে বেশ কয়েকবার ইয়াবাসহ আটক হয়ে কারাবরণ করলেও পরে জেল থেকে বেরিয়ে আবার শুরু করে ইয়াবা ব্যবসা।

এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!