ফটিকছড়ি মুক্তিযুদ্ধের বিজয় মেলা পরিষদ’১৭ এর পূর্ণাঙ্গ কমিটি গঠিত

ফটিকছড়ি মুক্তিযুদ্ধের বিজয় মেলা পরিষদ’১৭ এর পূর্ণাঙ্গ কমিটি গঠিত 1ফটিকছড়ি প্রতিনিধি : ফটিকছড়ি মুক্তিযুদ্ধের বিজয় মেলা পরিষদ’র পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে । মহান বিজয় দিবস উদযাপন উপলক্ষে বুধবার ( ৬ ডিসেম্বর) উপজেলার মুক্তিযোদ্ধাদের সমন্বয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় এ কমিটি ঘোষনা করা হয় ।

বীর মুক্তিযোদ্ধা এস এম খায়রুল বশর(নেভেল কমান্ডার)’র সভাপতিত্বে ও নাজিম উদ্দীন মুহুরী এর উপস্থাপনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন বি এল এফ কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আনোয়ারুল আজিম। বিশেষ অতিথি ছিলেন ফটিকছড়ি উপজেলা আওয়ামীলীগ এর সভাপতি মুজিবুল হক চৌধুরী ।
এতে বক্তব্য রাখেন উত্তর জেলা আওয়ামীলীগের সদস্য মুহাম্মদ শাহজাহান সহ জেলা-উপজেলা মুক্তিযোদ্ধা ও আওয়ামীলীগ সহ অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ।

সভায় সর্বসম্মতিক্রমে বিজয় মেলা পরিষদ’১৭ উদযাপনে বীর মুক্তিযোদ্ধা এস এম খায়রুল বশর(নেভেল কমান্ডার) কে চেয়ারম্যান ও নাজিম উদ্দীন মুহুরী কে মহাসচিব করে চেয়ারম্যান নির্বাচিত করে ১০১ সদস্য কার্যনির্বাহী কমিটি এবং দশটি উপ কমিটি গঠন হয়।
এছাড়াও কমিটির কো-চেয়ারম্যান মুজিবুল হক চৌধুরী, যুগ্ন মহাসচিব মুক্তিযোদ্ধা সামশুল আলম,অর্থ সচিব মেয়র আলহাজ্ব মোঃ ইসমাইল হোসেন,মঞ্চ ও প্যাভেলিয়েন উপ কমিটির সচিব এম শাহ নেওয়াজ, (চেয়ারম্যান),সাংস্কৃতিক সচিব দিদারুল বশর চৌধুরী, প্রচার উপ পরিষদ সচিব মোহাম্মদ আলী চৌধুরী, মিডিয়া উপ কমিটির সচিব এম এ মুছাসহ মোট ১০টি উপকমিটি গঠন করা হয়।

সভায় নির্বাচিত কমিটি ফটিকছড়ি বিশ্ববিদ্যালয় কলেজে এর মাঠে আগামী (২৮-৩১ ডিসেম্বর) চার দিন ব্যাপি মেলা আয়োজনের সিদ্ধান্ত গ্রহন করেন ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!