ফটিকছড়ির লেলাংয়ে শফি হত্যার ঘটনায় মামলা, গ্রেফতার ১

চট্টগ্রামের ফটিকছড়ির লেলাং ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডে নির্বাচনী সহিংসতায় শফি হত্যায় মাহাবুব সওদাগরকে প্রধান আসামী করে মামলা করেছে নিহত শফির স্ত্রী সেলিনা আক্তার।

মামলায় ৮ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ১০ থেকে ১৫ জনকে আসামি করা হয়। ফটিকছড়ি থানায় শুক্রবার (১২ নভেম্বর) সকালে মামলাটি দায়ের করা হয়।

ফটিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল হোসেন এ বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, ‘নিহত সফির স্ত্রী মামলা দায়ের করেছেন। সংঘর্ষের সময় পুলিশের হাতে আটক মাহাবুবকে হত্যা মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানোর প্রস্তুতি চলছে। তদন্তের স্বার্থে বাকি আসামিদের নাম ঠিকানা দেওয়া যাচ্ছে না।’

বৃহস্পতিবার (১১ নভেম্বর) সকালে ফটিকছড়ি উপজেলার গোপালঘাটা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে দুই মেম্বার পদপ্রার্থী সমর্থকদের মাঝে কয়েক দফা মারামারির ঘটনা ঘটে। লেলাং ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের গোপালঘাটা কেন্দ্রের সদস্য প্রার্থী ইফতেখার উদ্দিন মুরাদ ও জামাল পাশার সমর্থকদের মধ্যে সংঘর্ষ হলে ব্যবসায়ী সফি নিহত হন।

নিহত সফি উপজেলার গোপালঘাটা গ্রামের ফয়জুল হকের পুত্র। এ ঘটনায় আহতরা হলেন, রাসেল, রাব্বি, সফি, আবুল হোসেন। গ্রেফতার মাহাবুব আলম লেলাং ইউনিয়নের একই ওয়ার্ডের বাসিন্দা।

প্রসংঙ্গত, ১১ নভেম্বর বৃহস্পতিবার ফটিকছড়িতে ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হয়। একজন চেয়ারম্যান প্রার্থী হাইকোর্টে মামলা করায় লেলাং ইউনিয়নে চেয়ারম্যান পদে কোনো প্রতিদ্বন্দ্বিতা হয়নি।

এএস/এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!