ফটিকছড়ির নাজিরহাটে মাদকসহ সেবা ক্লিনিকের এম্বুলেন্স আটক

চট্টগ্রামের ফটিকছড়ির নাজিরহাটে মাদক পাচারকালে মাদকসহ সেবা ক্লিনিকের এম্বুলেন্স আটক করেছে ফটিকছড়ি থানা পুলিশ। বুধবার (২৬জুন) রাতে গোপন সংবাদের ভিত্তিতে নাজিরহাট বাজার এলাকা থেকে এক লিটার চোলাই মদসহ এম্বুলেন্সটি আটক করা করা হয়।

ঘটনাটি জানাজানি হলে স্থানীয় জনগণ ও সচেতন মহলে তীব্র ক্ষোভ বিরাজ করছে। তারা বলেন, এটা খুব অন্যায়। এরকম অভিযোগ আগেও বেশ কয়েকটি ক্লিনিকের বিরুদ্ধে উঠেছে। এই ক্লিনিককে সবার বয়কট করা উচিৎ।

সেবা ক্লিনিকের ডাইরেক্টর মোহাম্মদ আলী চৌধুরী ঘটনা অস্বীকার করে বলেন, কে বা কারা আমাদের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। গতরাতে এম্বুলেন্সে ড্রাইভারের সামনে থেকে দুইটি টাইগারের বোতল উদ্ধার করে পুলিশ। কিন্তু পুলিশ বলছে এগুলো চোলাই মদ।

এ ব্যাপারে সেবা ক্লিনিকের আরেক ডাইরেক্টর মোহাম্মদ দিদার বলেন,গতকাল রাতে পুলিশ আমাদের এম্বুলেন্স থেকে দুইটা টাইগারের বোতল উদ্ধার করেছে। শুনছি বোতলে নাকি মাদক ছিল।

ফটিকছড়ি থানার এস আই আরিফুল ইসলাম অপু ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমরা এক লিটার চোলাই মদসহ এম্বুলেন্সটি আটক করি। ড্রাইভার সাথে সাথে পালিয়ে যায়।

এ ব্যাপারে ফটিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)বাবুল আক্তার বলেন, নাজিরহাট সেবা ক্লিনিকের এম্বুলেন্স তল্লাশি করে পুলিশ চার বোতল এক লিটার চোলাই মদ উদ্ধার করেছে। ড্রাইভার পলাতক আছে। ড্রাইভারের বিরূদ্ধে থানায় মামলা রুজু হয়েছে।

এসবি/এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!