ফটিকছড়িতে নয় মাসের শিশু ধর্ষণকারী মোজাম্মেলের আত্মসমর্পণ

অবশেষে ঘটনার পাঁচদিন পর আত্মসমর্পণ করেছে ফটিকছড়িতে নয় মাসের শিশুকে ধর্ষণকারী মোজাম্মেল (২৬)। রোববার (৩০ জুন) দুপুর ১২টার দিকে চট্টগ্রামের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট সুস্মিতা আহমেদের আদালতে আত্মসমর্পণ করেছে তিনি। ধর্ষক মোজাম্মেল সম্পর্কে শিশুটির চাচা।

আত্মসমর্পণের পর ধর্ষক মোজাম্মেল জামিন চাইলে আদালত তা নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন বলে জানিয়েছেন আদালত পরিদর্শক বিজন বড়ুয়া।

মঙ্গলবার (২৫ জুন) সকালে শিশু, মা ও চাচাকে বাড়িতে রেখে পরিবারের অন্য সদস্যারা তাদের এক অসুস্থ আত্মীয়কে দেখতে নগরের একটি বেসরকারি হাসপাতালে যান। সেদিন দুপুরের দিকে চাচার কাছে রেখে মা কাজে ব্যস্ত হলে চাচা মোজাম্মেল হক শিশুটিকে নিজের রুমে নিয়ে ধর্ষণ করে। চিৎকার শুনে মা দৌঁড়ে এসে শিশুটিকে রক্তাক্ত অবস্থায় দেখতে পান। এরপর থেকে চাচা মোজাম্মেল পালিয়ে যায়। ঘটনার পরদিন শিশুটির মামা বাবর বাদী হয়ে ফটিকছড়ি থানায় মামলা দায়ের করেন।

এই ঘটনায় আসামি গ্রেপ্তার না হওয়ায় স্থানীয় সংসদ সদস্য সৈয়দ নজিবুল বশর মাইজভাণ্ডারী গত শুক্রবার একটি বিবৃতিতে তার প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেন, আগামী ২৪ ঘণ্টার মধ্যেই ধর্ষককে গ্রেপ্তার করে আইনের আওতায় আনতে হবে। না হয় দায়িত্বরত পুলিশ সদস্যদের রিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

এইচটি/এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!