প্লাস্টিকের থলেতে মিললো দেড় কোটির টাকার ইয়াবা, র‌্যাবের কব্জায় দুই কারবারি

চট্টগ্রামের আনোয়ারা থানা এলাকার দুই বাসিন্দা মো. জাফর ও মো. আব্দুল করিম। তারা দুইজনই চট্টগ্রামের শীর্ষ ইয়াবা বিক্রেতা। দীর্ঘদিন ধরে সুদুর মিয়ানমার থেকে সাগরপথে স্পীড বোটে করে চট্টগ্রামে ইয়াবার বড় চালান এনেই বিক্রি করে আসছিলো তারা। গোপন সংবাদের ভিত্তিতে তাদেরকে গ্রেপ্তারের পর তাদের হাতে থাকা প্লাস্টিকের বাজারের থলেতে এবার পাওয়া গেল বিপুল পরিমাণ ইয়াবা।

শুক্রবার (২৯ অক্টোবর) রাত পৌনে ১১টার দিকে আনোয়ারা এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করে র‍্যাব। এসময় তাদের কাছ থেকে ৫১ হাজার ৬২৫ পিস ইয়াবা। যার বর্তমান বাজারমূল্য প্রায় দেড় কোটি টাকা।

গ্রেপ্তারকৃত দুইজন হলেন, চট্টগ্রামের আনোয়ারা থানার উত্তর পাড়ুয়াপাড়ার মৃত হাবিবুর রহমানের পুত্র মো. জাফর (৬৫) ও একই এলাকার মৃত সালেহ আহম্মদের ছেলে মো. আব্দুল করিম (৩৩)।

ইয়াবাসহ দুইজন গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নুরুল আবছার ।

র‍্যাব জানায়, জাফর ও আব্দুল করিম দুইজন পেশাদার ইয়াবা কারবারি। দীর্ঘদিন ধরে মিয়ানমার থেকে সাগরপথে ইয়াবা এনে চট্টগ্রামে বিভিন্ন স্থানে পাইকারিভাবে বিক্রি করে আসছিল তারা। গোপন সংবাদের ভিত্তিতে বিপুল পরিমাণ ইয়াবাসহ তাদেরকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে আনোয়ারা থানায় মামলা দায়ের করা হয়েছে।

মুআ/এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!