প্রেম পেলনা বাঁচতেও পারল না রাজস্থলীর শামীমা

রানা নামের এক যুবকের সঙ্গে প্রেম চলছিল কলেজ শিক্ষার্থী শামীমার। হঠাৎ একদিন রানা অন্য এক মেয়েকে বিয়ে করে ফেললে শামীমাও এক প্রবাসীকে বিয়ে করতে সম্মতি জানায়। পরে রানা আবারো শামীমাকে বিয়ের প্রস্তাব দিলে শামীমা তাকে বিয়ে করতে অসম্মতি জানায়। এক পর্যায়ে রানা শামীমার উপর ক্ষিপ্ত হয়ে ওই প্রবাসীকে তাদের অন্তরঙ্গ মুহূর্তের কিছু ছবি দেখায়। ছবিগুলো দেখে প্রবাসী ছেলেটি শামীমাকে বিয়ে করবে না জানিয়ে দিলে অপমান সইতে না পেরে বিষ পান করে আত্মহত্যার পথ বেঁচে নেয় শামীমা। ফলে প্রেমও পেলনা বাঁচতেও পারল না সে। রোববার (৩ নভেম্বর) রাতে এমনই ঘটনা ঘটেছে রাঙামাটির রাজস্থলী উপজেলার বাঙ্গালহালিয়া গ্রামে।

নিহত শামীমা আক্তার রাঙামাটি কলেজের শিক্ষার্থী বলে জানা গেছে। সোমবার (৪ নভেম্বর) সকালে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাঙামাটি জেনারেল হাসপাতালে নিয়ে আসে।

এদিকে শামীমার আত্মহত্যার পর ফুসে উঠেছে এলাকাবাসী ও তার কলেজের সহপাঠীরা। সোমবার সকালে বাঙ্গালহালিয়া কলেজে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে তার সহপাঠীরা। তারা এ ঘটনার জন্য রানাকে দায়ী করে তাকে গ্রেপ্তার করে উপযুক্ত শাস্তির দাবি জানান।

এ বিষয়ে অভিযুক্ত রানার সাথে যোগাযোগ করা হলে তার মোবাইল বন্ধ পাওয়া যায়।

চন্দ্রঘোনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশ্রাফ উদ্দিন বলেন, ‘লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এখনো মামলা হয়নি।’

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!