প্রেম নিবেদনে শ্রীঘরে পটিয়ার প্রেমিক এনাম

বারংবার প্রেম নিবেদন করে শ্রীঘরে ঠাঁই হলো পটিয়ার প্রেমিক এনামের। জোর করে প্রেম নিবেদন ও প্রেমিকার হবু শ্বশুরবাড়িতে গিয়ে কুৎসা রটনার অভিযোগে ১ মাসের কারাদণ্ড হলো তার। এনামুল (৩০) উপজেলার বড়লিয়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডের আবু তৈয়বের পুত্র।

বুধবার (৬ নভেম্বর) সকালে পটিয়া পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের এক যুবতীকে প্রেম নিবেদন করতে গিয়ে এলাকাবাসীরা ধরে তাকে পুলিশে সোপর্দ করে। এ ঘটনায় পটিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা হাবিবুল হাসান তাকে ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়ে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

ঘটনা সূত্রে জানা যায়, উপজেলার বড়লিয়া ইউনিয়নের যুবক এনাম প্রায়ই এক মেয়েকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলেন।মেয়েটি প্রেমের প্রস্তাব প্রত্যাখান করেন। বিষয়টি পটিয়া থানা পুলিশকে জানানো হলে পুলিশ ধরে এনে মুচলেকা নিয়ে ছেড়ে দেয়। পরে ওই নারীর বিয়ের দিন তারিখ ঠিক হলে অভিযুক্ত এনাম তার শ্বশুর বাড়িতে গিয়ে তার সঙ্গে প্রেমের সম্পর্ক আছে বলে জানান। বুধবার (৬ নভেম্বর) সকালে পুনরায় প্রেমের প্রস্তাব নিয়ে ওই নারীর কাছে গেলে এলাকার লোকজন গ্রেপ্তার করে তাকে পুলিশে সোপর্দ করে।

এ ব্যাপারে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা হাবিবুল হাসান জানান, ‘ইভটিজিংয়ের অপরাধে এনাম নামের এক যুবককে একমাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে। ওই যুবক প্রেমের প্রস্তাব দিলেও যুবতী তা প্রত্যাখ্যান করেন। এ কারণে পেনাল কোডের ৫০৯ ধারায় যুবকের ১ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।’

এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!