প্রেমের সম্পর্কের বিরোধে পটিয়ায় যুবক খুন

চট্টগ্রামের পটিয়ায় প্রেমঘটিত ব্যাপারে বাধা দেওয়ায় বখাটেদের হাতে মো. ইউনুস (৪৬) নামের একজন খুন হয়েছেন। মঙ্গলবার (২৬ অক্টোবর) রাত ৯টার দিকে এ ঘটনা ঘটেছে।

নিহত ইউনুস উপজেলার জিরি ইউনিয়নের দক্ষিণ মালিয়ারা গ্রামের মকবুল মুন্সির বাড়ির মৃত ফজল আহমেদের ছেলে।

নিহতের মামাশ্বশুর আবদুল মোতালেব মনু জানান, নিহত ইউনুসের চাচাত ভাইয়ের মেয়ের সাথে বহিরাগত এক ছেলের সাথে প্রেমের সম্পর্কের জের ধরে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল।

মঙ্গলবার (২৬ অক্টোবর) রাতে আবারও বহিরাগত বেশ কয়েকজন লোক বাড়িতে আসলে ইউনুস প্রতিবাদ করতে গেলেই নুরুল আজিম, এরশাদ ও মনাসহ আরো বেশ কয়েকজন বহিরাগতরা মিলে ইউনুসকে কিল-ঘুষি মারতে থাকেন। এ সময় তার স্ত্রী লাভলী আক্তার বাঁচাতে গেলে তাকেও ধাক্কা দিয়ে ফেলে দেন। এরপর ইউনুসের অন্ডকোষ ও গলায় কয়েকজন মিলে চেপে ধরলে স্বজনদের চিৎকারে বহিরাগতরা পালিয়ে যায়।

পরে মুমূর্ষু অবস্থায় স্থানীয়রা ইউনুসকে উদ্ধার করে শান্তিরহাট এলাকায় একজন চিকিৎসকের কাছে নিলে তিনি তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে খবর পেয়ে পটিয়া থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে লাশের ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালে পাঠানো হয়েছে। তবে এ ঘটনায় কাউকে আটক করা হয়নি।

পটিয়া থানার পরিদর্শক (ওসি) রেজাউল করিম মজুমদার বলেন, আমরা রাতে ঘটনাস্থলে গিয়ে জানতে পারি নিহত ইউনুস ও তার চাচাতো ভাইদের মধ্যে পারিবারিক একটি বিষয় নিয়ে কথা-কাটাকাটির এক পর্যায়ে হাতাহাতির সময় ইউনুস আহত হলে তাকে চিকিৎসকের কাছে নেওয়ার সময় তিনি মারা যান।

ওসি জানান, লাশটি ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালে পাঠানো হয়েছে। তবে পরিবারের কারও কাছ থেকে অভিযোগ পেলে তা আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!