প্রেমের প্রস্তাবে ‘না’, স্কুল ছাত্রীকে বগুড়া থেকে তুলে চট্টগ্রাম নিয়ে এলো যুবক

প্রেমের প্রস্তাবে সাড়া না পেয়ে বগুড়া থেকে এক স্কুল ছাত্রীকে অপহরণ করে চট্টগ্রাম নিয়ে আসলো এক যুবক। এ ঘটনায় বগুড়ার সারিয়াকান্দি থানা ও র‍্যাবের কাছে অভিযোগ করে ওই স্কুল ছাত্রীর বাবা।

এ অভিযোগের প্রেক্ষিতে রোববার (২৭ ফেব্রুয়ারি) চট্টগ্রাম নগরীর সিইপিজেড এলাকা থেকে নুরববীকে গ্রেপ্তার করতে সক্ষম হয় র‍্যাব। এ সময় উদ্ধার করা হয় ভিকটিম স্কুল ছাত্রীকেও।

র‍্যাব জানায়, অপহরণের শিকার স্কুল ছাত্রীর বাড়ির পাশে সড়ক দুর্ঘটনায় নুরনবী কাজী (২৫) নামে এক যুবক আহত হন। স্কুল ছাত্রীর বাবা নুরনবীকে এ সময় উদ্ধার করে বাসায় এনে প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতালে পাঠান। নিয়মিত খোঁজখবরও রাখেন। সুস্থ হয়ে ওই স্কুল ছাত্রীর বাসায় আসা-যাওয়া শুরু করেন নুরনবী। আগে নুরনবীর দুটি স্ত্রী থাকলেও তার চোখ পড়ে এবার ১৪ বছর বয়সী ওই স্কুল ছাত্রী ওপর। ওই মেয়েকে দেন প্রেমের প্রস্তাবও। মেয়েটি তার প্রস্তাব প্রত্যাখান করায় একপর্যায়ে তাকে অপহরণ করে চট্টগ্রামে নিয়ে আসে নুরনবী।

ওই ছাত্রীর বাবা এ বিষয়ে অভিযোগ দেয় সারিয়াকান্দি থানায়। অভিযোগ যায় র‍্যাবের কাছেও। অপহরণের মতো অভিযোগ পেয়ে র‍্যাবও তৎপর হয়ে উঠে স্কুল পড়ুয়া মেয়েকে উদ্ধারে। নামে অভিযানেও।

র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) নূরুল আবছার জানান, গত ২২ জানুয়ারি সকাল সাড়ে ৯টার দিকে স্কুলে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হলে সারিয়াকান্দি উচ্চ বিদ্যালয়ের মেইন গেইট থেকেই নুরনবী ওই স্কুল ছাত্রীকে অপহরণ করে চট্টগ্রামে নিয়ে আসে। অভিযোগ পেয়ে র‍্যাব নুরনবীকে গ্রেপ্তারে অভিযানে নামে। গোপন সংবাদের ভিত্তিতে চট্টগ্রাম নগরীর সিইপিজেড এলাকা থেকে ২৭ ফেব্রুয়ারি রাত সোয়া তিনটার দিকে নুরনবীকে আটক করে র‍্যাব।

তাকে সারিয়াকান্দি থানায় হস্তান্তর করা হয়েছে বলেও র‍্যাব জানিয়েছে।

আইএমই/এমএফও

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!