প্রেমিকের সঙ্গে মিলে স্বামীকে হত্যা, প্রেমিকসহ ঘাতক স্ত্রী ধরা

চট্টগ্রামের সীতাকুণ্ডে স্বামীকে হত্যা করে পুকুরে লাশ ফেলে দেওয়ার ঘটনায় জড়িত স্ত্রীর প্রেমিক শাহাদাত হোসেন কাইয়ুমকে (৩০) গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (১১ এপ্রিল) সন্ধ্যায় উপজেলার বড় দারোগারহাট এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। শনিবার (১০ এপ্রিল) সকালে পুকুর থেকে নিহত জয়নালের লাশ উদ্ধারের পর স্ত্রী লিমা আক্তারকেও (৩৩) গ্রেপ্তার করে পুলিশ।

ওই রাতেই নিহতের ছোট ভাই মহিউদ্দিন বাদি হয়ে নিহতের স্ত্রী ও তার প্রেমিকের নাম উল্লেখ করে সীতাকুণ্ড থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

পুলিশ ও স্থানীয়রা জানান, শনিবার (১০ এপ্রিল) সকালে বাড়বকুণ্ড ইউনিয়নের মধ্যম মাহমুদাবাদ গ্রামের তেলিপাড়ার তেলি বাড়ির ইরান বাদশার পুকুরে একটি লাশ ভাসতে দেখে থানায় খবর দেয় এলাকাবাসী। পুলিশ লাশ উদ্ধারের পর এলাকাবাসী ও পরিবারের সদস্যরা জয়নাল আবেদীন কালামিয়ার (৩৭) লাশ বলে শনাক্ত করেন। পরে এলাকাবাসীর অভিযোগের ভিত্তিতে পুলিশ তৎক্ষণিক নিহত জয়নালের স্ত্রী লিমা আক্তারকে আটক করে থানায় নিয়ে যায়।

এলাকাবাসী জানান, পরকীয়া প্রেমকে কেন্দ্র করে বিগত এক বছর ধরে স্বামী-স্ত্রীর মধ্যে কলহ চলছিল। স্বামীর অভিযোগের ভিত্তিতে কয়েকবার বৈঠক করে তাদের কলহ মেটানোর চেষ্টা করা হয়। প্রতিবারই স্ত্রী লিমা আক্তার তার অপরাধের কথা স্বীকার করে ভবিষ্যতে নিজেকে শোধরে নেবে বলে প্রতিশ্রুতি দেয়। কিন্তু তারপরও প্রেমিক কাইয়ুমের সঙ্গে সম্পর্ক চালিয়ে যায় লিমা। এজন্য জয়নাল একাধিকবার স্ত্রীকে তালাক দেওয়ার সিদ্ধান্ত নিলেও তাদের দুই শিশু কন্যার দিকে তাকিয়ে ও এলাকাবাসীর অনুরোধে তালাক দেওয়া থেকে বিরত থাকেন।

সীতাকুণ্ড মডেল থানা পরিদর্শক (তদন্ত) সুমন বণিক বলেন, প্রেমিককে সঙ্গে নিয়ে স্বামীকে অজ্ঞান করার পর অণ্ডকোষ কেটে হত্যা নিশ্চিত করে লাশ পুকুরে ফেলে দেন বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্ত্রী স্বীকার করেছেন। এরপর গোপন সংবাদের ভিত্তিতে পালিয়ে যাওয়ার সময় শাহাদাত হোসেনকে গ্রেপ্তার করা হয়।

এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!