প্রেমিকের সঙ্গে ঘুরতে গিয়ে চট্টগ্রামে ধর্ষণের শিকার কিশোরী

চট্টগ্রামে প্রেমিকের সাথে ঘুরতে গিয়ে ফেরার পথে ধর্ষণের শিকার হয়েছেন ১৫ বছর বয়সী এক কিশোরী। এ ঘটনায় কিশোরীর প্রেমিকসহ দুজনের বিরুদ্ধে এজাহার না দেওয়া হলেও ধর্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ।

চট্টগ্রাম নগরীর কর্ণফুলী উপজেলায় গত রোববার (৫ ফেব্রুয়ারি) এ ঘটনা ঘটলেও এ নিয়ে মামলা হয়েছে পরদিন সোমবার। মঙ্গলবার (৭ ফেব্রুয়ারি) গ্রেপ্তার আসামিকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

এজাহার সূত্রে জানা গেছে, প্রায় তিন মাস আগে কর্ণফুলী এলাকার বাদশা মিয়া নামের এক যুবকের সঙ্গে একই এলাকার এক কিশোরীর মোবাইল ফোনে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। ওই কিশোরী গত রোববার (৫ ফেব্রুয়ারি) বিকেলে নানার বাড়িতে বেড়াতে যাওয়ার কথা বলে প্রেমিক বাদশা (১৮) ও প্রেমিকের বন্ধু রানার (২০) সঙ্গে সিএনজিযোগে শিকলবাহা ইউনিয়নের নতুন ব্রিজ এলাকায় ঘুরতে যায়।

সেখানে তাদের সঙ্গে প্রায় দুই ঘন্টা সময় কাটানোর পর দুই বন্ধু মিলে ওই কিশোরীকে তার বাড়ির কাছাকাছি গ্যারেজের সামনে নামিয়ে দেয়।

এ সময় গ্যারেজের সামনে কিশোরীকে একা দেখতে পেয়ে গ্যারেজের মিস্ত্রি রাজু কৌশলে কিশোরীকে গ্যারেজের ভেতরে নিয়ে জোর করে ধর্ষণ করেন।

এদিকে খবর পেয়ে ওই কিশোরীর পরিবার পুলিশের সহযোগিতায় কিশোরীকে উদ্ধার করে।

পরে অভিযান চালিয়ে তাৎক্ষণিক অভিযুক্ত রাজুকে গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ। ২৮ বছর বয়সী রাজু কর্ণফুলী উপজেলার চরপাথরঘাটা ইউনিয়নের ইছানগর দীঘিরপাড় গ্রামের আবুল কালামের ছেলে। তার স্থায়ী ঠিকানা নোয়াখালী জেলার কালাদরপ ইউনিয়নের রামহরি তালুক।

বিষয়টি নিশ্চিত করে কর্ণফুলী থানার ওসি দুলাল মাহমুদ বলেন, ধর্ষণের ঘটনায় সোমবার মামলা হয়েছে। এই ঘটনায় ভিকটিমের পিতা বাদী হয়ে মামলাটি দায়ের করেছেন। আসামিকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!