প্রেমিকার অন্তরঙ্গ ছবি ধারণ করে ধর্ষণ, প্রেমিক গ্রেপ্তার

প্রেমের সম্পর্কের সুযোগ নিয়ে প্রেমিকার অন্তরঙ্গ ছবি ধারণ। পরে সেই ছবি দিয়ে প্রেমিকাকে দিনের পর দিন ধর্ষণের অভিযোগ উঠেছে কথিত প্রেমিক ওবাইদুল হক (২৪) নামের এক যুবকের বিরুদ্ধে।

এ নিয়ে গত মঙ্গলবার (২৩ মে) রাতে ভুক্তভোগী তরুণী আনোয়ারা থানায় প্রেমিক যুবকের বিরুদ্ধ লিখিত অভিযোগ দায়ের করেন। লিখিত অভিযোগের ভিত্তিতে উপজেলার ৮ নম্বর চাতরী ইউনিয়নের চাতরী এলাকা থেকে প্রেমিক ওবাইদুল হককে গ্রেপ্তার করে পুলিশ।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, আনোয়ারা উপজেলার বরুমছড়া ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের হাজী ওমর আলীর বাড়ির ভুক্তভোগী তরুণীর সঙ্গে পার্শ্ববর্তী কর্ণফুলী উপজেলার শাহ্ মিরপুর গ্রামের মনিরুজ্জামানের ছেলে ওবাইদুল হকের প্রেমের দীর্ঘ সম্পর্ক হয়। সেই সুবাদে তারা বিভিন্ন জায়গায় ঘুরতে যায়।

এই সুযোগে প্রেমিক ওবাইদুল ওই তরুণীর বেশ কিছু অন্তরঙ্গ ছবি ধারণ করে। পরে এসব ছবি ভাইরাল করে দেওয়ার ভয় দেখিয়ে একাধিকবার ওই তরুণীকে ধর্ষণ করে ওবাইদুল।

সর্বশেষ গত ২০ মে কর্ণফুলী ফকিরহাট এলাকায় এক বন্ধুর বাসায় নিয়ে গিয়ে ওই তরুণীকে দিনভর ধর্ষণ করে ওবাইদুল।

এই বিষয়ে আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর্জা মুহাম্মদ হাসান বলেন, ‘তরুণীর লিখিত অভিযোগের প্রেক্ষিতে ওবাইদুল হক নামের এক যুবককে আটক করা হয়েছে। আসামির বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা রুজু করে আদালতে পাঠানো হয়েছে।’

ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!