প্রিমিয়ার লিগে ম্যানইউ-আর্সেনাল লড়াই ড্র

গত ৩০ বছরে ম্যানইউর সবচেয়ে বাজে শুরু

ইংলিশ প্রিমিয়ার লিগে দুই জায়ান্টের লড়াই বলে কথা! মাঠে উত্তেজনার কমতি ছিল না। লড়াইও হলো সমানে সমানে। ৯০ মিনিট শেষে স্কোর লাইন বলছে কেউ হারেনি, কেউ জেতেনি! ইংলিশ প্রিমিয়ার লিগে ওল্ড ট্র্যাফোর্ডে সোমবার রাতে ১-১ গোলে ড্র হয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড ও আর্সেনাল লড়াই।

শুরুতে স্কট ম্যাকটমিনের গোলে এগিয়ে যায় ম্যানইউ। এরপর সমতা ফেরান পিয়েরে-এমেরিক আউবামেয়াং। তারপর আর গোলের দেখা মেলেনি। প্রিমিয়ার লিগে গত ৩০ বছরে ম্যানইউ সবচেয়ে বাজে শুরুর তিক্ত রেকর্ড গড়ল। সাত ম্যাচ শেষে পয়েন্ট দুই অঙ্কে নিতে পারেনি জায়ান্টরা। ১৯৮৯-৯০ মৌসুমে সপ্তম রাউন্ড শেষে ১৩তম স্থানে ছিল দলটি।

আক্রমণ-পাল্টা আক্রমণ একইসঙ্গে এলোমেলো ফুটবলের এই ম্যাচে প্রথম গোলটির দেখা মিলেছে ৪৫তম মিনিটে। র‌্যাশফোর্ডের কাছ থেকে পাস পেয়ে দারুণ দক্ষতায় নিশানা খুঁজে নেন ম্যাকটমিনে। তবে ব্যবধানটা বেশিক্ষণ ধরে রাখতে পারেনি স্বাগতিকরা। খেলার ৫৮তম মিনিটে সমতাসূচক গোলটি পেয়ে যায় গানাররা। যদিও আউবামেয়াং অফসাইডে, জানিয়েছিলেন সহকারী রেফারি। কিন্তু ভিএআরের সাহায্যে রেফারি জানান এটি গোল (১-১)। তারপর সুযোগ বেশি তৈরি করেছে রেড ডেভিলরাই। কিন্তু দেখা মেলেনি গোলের।

ইংলিশ প্রিমিয়ার লিগে এ অবস্থায় সাত ম্যাচে তিনটি করে জয় ও ড্রয়ে ১২ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে রয়েছে আর্সেনাল। ৯ পয়েন্ট নিয়ে দশম স্থানে ম্যানইউ। ২১ পয়েন্ট নিয়ে শীর্ষে লিভারপুল। ১৬ পয়েন্ট নিয়ে এরপরই ম্যানচেস্টার সিটি। দুই পয়েন্ট কম নিয়ে তিন নম্বরে রয়েছে লেস্টার সিটি।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!