প্রাণ গেল বাইক আরোহীর, জিপ ৩০০ ফুট গভীর খাদে

রাঙ্গামাটির বাঘাইছড়িতে মারিশ্যা-দীঘিনালা সড়কের ১২ কিলো এলাকায় জিপ ও মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ হয়েছে। এতে ঘটনাস্থলেই প্রাণ হারিয়েছেন মোটরসাইকেল আরোহী বগড়া চাকমা ( ৫০)। এছাড়াও মোটরসাইকেলটির চালক ও অন্য আরোহীর পা ভেঙ্গেছে বলে জানান স্থানীয় ব্যবসায়ী কেতন চাকমা। শুক্রবার (৩ এপ্রিল) বিকেল ৫টায় এ দুর্ঘটনা ঘটে।

তিনি জানান, দুর্ঘটনার সময় জিপটি নিয়ন্ত্রণ হারিয়ে পাহাড়ের প্রায় ৩০০ ফুট গভীর খাদে পড়ে যায়। আহতদের স্থানীয়রা উদ্ধার করে সেনাবাহিনীর সহায়তায় খাগড়াছড়ি জেনারেল হাসপাতালে প্রেরণ করে। আহতদের নাম অন্তর চাকমা (২২) ও সুবাস চাকমা (১৭)।

৮ কিলো এলাকার বাসিন্দা তপন চাকমা বলেন, নিহত বড়গা চাকমার বাড়ি সাজেক ইউনিয়নের বাগাইহাট এলাকায়। তিনি নাতনির জন্মদিন উৎসবে যোগ দিতে যাচ্ছিলেন।

বাঘাইছড়ি থানার ওসি এমএ মনজুর বলেন, আমরা সংবাদ পাওয়া মাত্রই খোঁজখবর নিয়েছি এবং দুর্ঘটনার প্রকৃত কারণ জানার চেষ্টা করছি। জিপটির (নম্বর খাগড়াছড়ি-ব-২২৬৩)। আমরা জেনেছি জিপটি ৩০০ ফুট নিচে খাদে পড়ে যায় এবং মোটরসাইকেলটি পাহাড় থেকে ১০০ মিটার নিচে পড়ে যায়। জিপটির ড্রাইভার (অজ্ঞাত) দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে গেছে। মোটরসাইকেলে তিনজন আরোহী ছিলেন। তাদের মধ্যে একজনের ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে। অন্য দুজন গুরুতর আহত।

এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!