প্রাইভেট কার-সিএনজি সংঘর্ষে আহত ৮ লোহাগাড়ায়

চট্টগ্রামের লোহাগাড়ার চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে প্রাইভেট কার ও সিএনজি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে আটজন আহত হয়েছে।

সোমবার (৬ ফেব্রুয়ারি) দুপুর প্রায় পৌনে ২টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়া উপজেলার সদর ইউনিয়নের লোহার দীঘির পাড় এলাকার আল মদিনা কমিউনিটি সেন্টারের দক্ষিণ পাশে এই দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন লোহাগাড়া উপজেলার আমিরাবাদ ৭ নম্বর ওয়ার্ড গ্রাম পুলিশ মুহাম্মদ ইব্রাহিমের ছেলে সিএনজিচালক আলমগীর (২৫), লোহার দীঘির পাড় এলাকার মোশাররফ হোসেনের মেয়ে সিএনজি যাত্রী আছমা আকতার (২০), উপজেলা সদর রশিদার পাড়ার নবী হোসেনের ছেলে তারেক (২০), প্রাইভেট কারে থাকা ঢাকা মিরপুর ১ নম্বর ওয়ার্ড এলাকার বাসিন্দা নুরুল ইসলাম কামাল (৭০), রৌশন আরা (৬০), দিপু (৩২), পুত্রবধূ শাবলা (৩২) ও নাতনি আরিয়ানা (৬)।

জানা গেছে, কক্সবাজার অভিমুখি প্রাইভেট কার ও চট্টগ্রাম অভিমুখি নম্বরবিহীন সিএনজি অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে দুটি গাড়ির চালকসহ ৮ জন যাত্রী গুরুতর আহত হয়েছে। গাড়ি দুটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে গেছে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানান, বেলা পৌনে ২ টার দিকে কক্সবাজার অভিমুখি একটি প্রাইভেট কার চট্টগ্রাম অভিমুখি নম্বরবিহীন একটি সিএনজি অটোরিকশাকে সজোরে ধাক্কা দিলে উভয় গাড়ির সামনের ভাগ দুমড়ে-মুচড়ে যায়। এই সময় প্রাইভেট কারে থাকা একই পরিবারের পাঁচজন ও সিএনজি অটোরিকশায় থাকা তিনজন গুরুতর আহত হন।

স্থানীয়রা ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করায়। আহতদের মধ্যে সিএনজি অটোরিকশা চালকের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়েছে।

দোহাজারী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মুহাম্মদ এরফান জানান, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশের একটি টিম কাজ করছে। আহতরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি দোহাজারী হাইওয়ে থানার হেফাজতে নিয়ে আসা হয়েছে। এই ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।’

ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!