প্রশাসন আর বিচার বিভাগ ছাড়া কোন কিছুতে নিয়ন্ত্রণ নেই সরকারের: বিএনপি

চট্টগ্রাম বিএনপির নেতারা দাবি করেছেন প্রশাসন আর বিচার বিভাগ ছাড়া কোন কিছুতেই নিয়ন্ত্রণ নেই সরকারের। বিচার ব্যবস্থাকে নিয়ন্ত্রণের মাধ্যমে বেগম খালেদা জিয়াকে অন্যায়ভাবে কারারুদ্ধ রাখা হয়েছে। প্রশাসনযন্ত্র ব্যবহার করে বিএনপির এক কোটির কাছাকাছি নেতাকর্মীকে মামলায় আটকে রাখা হয়েছে। বিএনপির নেতাকর্মীরা আদালতে হাজিরা দিতে দিতেই জীবন পার করছেন।

গ্যাস, বিদ্যুৎ ও পানির মূল্য বৃদ্ধির প্রতিবাদে সোমবার (২ মার্চ) সকাল সাড়ে ১১টায় নগরের কাজীর দেউড়ির দলীয় কার্যালয়ের সামনে নুর আহমেদ সড়কে চট্টগ্রাম নগর, উত্তর ও দক্ষিণ জেলা বিএনপির আয়োজনে মানববন্ধন কর্মসূচিতে বিএনপি নেতাবৃন্দ এসব কথা বলেন।

মানববন্ধনে চট্টগ্রাম নগর বিএনপির সভাপতি ডা. শাহাদাত হোসেন, সিনিয়র সহ সভাপতি ও দক্ষিণ জেলা বিএনপির আহ্বায়ক আবু সুফিয়ান, সাধারণ সম্পাদক আবুল হাশেম বক্কর, উত্তর জেলা বিএনপির সাবেক সহ-সভাপতি ভিপি নাজিম উদ্দিন, দক্ষিণ জেলা বিএনপির সদস্য সচিব মোস্তাক আহমেদ খান, নগর বিএনপির সহ-সভাপতি এমএ আজিজ, যুগ্ম সম্পাদক এসএম সাইফুল আলম, ইয়াসিন চৌধুরী লিটনসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা অংশ নেন।

বিএনপি নেতারা আরো বলেন, লাগামহীন দুর্নীতির কারণে প্রতিটি প্রকল্পের ব্যয় কয়েকগুণ বেড়ে যাচ্ছে। সেই দায় তারা জনগণের ঘাড়ে চাপাতে কিছুদিন আগে গ্যাসের দামও বাড়িয়েছিল। এখন বিদ্যুতের দাম বাড়াচ্ছে, পানির দামও বাড়াচ্ছে। এদেশের গরীব ও মধ্যবিত্তদের পরিবারগুলো যাবে কোথায়? জনগণ সরকার পতন আন্দোলনে নামলে সরকার পালানোর পথ পাবে না বলেও তারা হুঁশিয়ারি উচ্চারণ করেন।

এফএম/এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!