প্রধানমন্ত্রীর ৭৬তম জন্মদিনে এতিমদের খাবার দিলেন যুবনেতা সাইফুল

প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন উপলক্ষে এতিম শিশুদের খাবার দিয়েছেন চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগ নেতা সাইফুল ইসলাম। এছাড়া আয়োজন করা হয় খতমে কোরআন, দোয়া মাহফিল ও দোয়া-মোনাজাত।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) দক্ষিণ জেলা আওয়ামী লীগের আন্দরকিল্লার অফিসে এ মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া ও মোনাজাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়। এছাড়া জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্টের সকল শহীদ ও যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনি এবং তার স্ত্রী আরজু মনির রুহের মাগফেরাত কামনা করা হয়।

এতে অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক উপ-কমিটির সদস্য ও কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য জাহেদুর রহমান সোহেল, সাবেক ছাত্রনেতা মো. ওয়াসীম মুরাদ, অধ্যাপক আবু নঈম চৌধুরী, দক্ষিণ জেলা যুবলীগের সাবেক স্বাস্থ্য বিয়য়ক সম্পাদক ছৈয়দ মো. ইয়াছির, জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মোশারফ হোসেন।

এ সময় চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবলীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী সাইফুল ইসলাম বলেন, ‘বর্তমানে প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুধু দেশের রত্ন নয়, তিনি বিশ্বরত্ন। তিনি বাঙালি জাতির চেতনার প্রতীক। আমাদের অহংকার। যার অপ্রতিরোধ্য পথচলায় বাংলাদেশ আজ ছুটে চলছে উন্নয়নের মহাসড়কে। শেখ হাসিনা মানেই উন্নয়নের জয় জয়কার। বাংলাদেশের আস্থার প্রতীক তিনি, আমাদের সকলের অনুকরণীয় দৃষ্টান্ত।’

এ সময় আরও উপস্থিত ছিলেন জেলা যুবলীগ নেতা মোসলেম উদ্দীন, বোয়ালখালী উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সায়েম কবির, যুবলীগ নেতা আসাদ তালুকদার, আরিফুল ইসলাম রুবেল, শেখ মোহাম্মদ মহীউদ্দীন, হারুন অর রশিদ, মোহাম্মদ শাহজাহান, মোহাম্মদ এরশাদ, অ্যাডভোকেট প্রবাল শীল, রাতুল হাসান বাবু, শেখ জাহেদ, জাহিদুল আলম শিশির, সাজ্জাদ হোসেন, মোহাম্মদ ফরহাদ, মুবিনুল কালাম, শেখ শাহেদ, নয়ন উদ্দিন রোকন, জাফর আলম রবিন।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!