প্রধানমন্ত্রীর সাথে সৌজন্য সাক্ষাতে জার্সি তুলে দিলেন ফিফা প্রেসিডেন্ট

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন ফিফা সভাপতি জিয়ান্নি ইনফান্তিনো। বৃহস্পতিবার (১৭ অক্টোবর) সকালে প্রধানমন্ত্রী কার্যালয়ের শিমুল হলে প্রধানমন্ত্রীর সঙ্গে বৈঠকে বসেন তিনি।

জানা গেছে, বৈঠকে প্রধানমন্ত্রী বাংলাদেশের ফুটবলের প্রসার ঘটাতে বর্তমান সরকারের বিভিন্ন পদক্ষেপের কথা তুলে ধরেন। অন্যদিকে বাংলাদেশের ফুটবলের অগ্রগতির ভূয়সী প্রশংসা করেন ফিফা সভাপতি।

জিয়ান্নি ইনফান্তিনো ফিফার পক্ষ থেকে শেখ হাসিনা নামাঙ্কিত নীল রংয়ের একটি ১০ নাম্বার জার্সি প্রধানমন্ত্রীর হাতে তুলে দেন।

অন্যদিকে প্রধানমন্ত্রীও ইনফান্তিনোর নামাঙ্কিত লাল সবুজের জার্সি ফিফা সভাপতিকে উপহার দেন। এ সময় আরও উপস্থিত ছিলেন বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন।

প্রধানমন্ত্রীর সাথে সৌজন্য সাক্ষাতে জার্সি তুলে দিলেন ফিফা প্রেসিডেন্ট 1
প্রধানমন্ত্রী শেখ হাসিনাও ফিফা প্রেসিডেন্টের হাতে তুলে দেন একটি জার্সি

ফিফা সভাপতি সোনারগাঁও হোটেলে সংবাদ সম্মেলনে অংশ নেন বেলা ২টা ২০ মিনিটে। ৩টায় হোটেল থেকে বিমানবন্দরের উদ্দেশে রওনা দেন। বিকেল পাঁচটায় লাওসের উদ্দেশে যাত্রা করেন তিনি।

এর আগে ফিফা সভাপতি হিসেবে জোয়াও হ্যাভেলাঞ্জ এবং সেপ ব্লাটার বাংলাদেশ সফরে এসে ছিলেন। ১৯৮০ সালে জোয়াও হ্যাভেলাঞ্জ আসেন বাংলাদেশ সফরে। তারপর সেপ ব্লাটার প্রথমবার ২০০৬ সালে এবং দ্বিতীয়বার ২০১২ সালে বাংলাদেশ সফর করে ছিলেন।

ফিফা সভাপতি জিয়ান্নি ইনফান্তিনো চলতি মাসে এশিয়ায় তার শুভেচ্ছা সফর শুরু করেছেন। সফরের শুরুটা হয়েছে লেবানন থেকে। তারপর তিনি উত্তর কোরিয়ার রাজধানী পিয়ংইয়ংয়ে যান। সেখানে দুই কোরিয়ার মধ্যকার একটি প্রীতি ম্যাচ উপভোগ করেন। পিয়ংইয়ং সফর শেষে তিনি মঙ্গোলিয়ায় যান। বৃহস্পতিবার প্রথম প্রহরে ঢাকায় পা রাখেন তিনি।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!