প্রতিবন্ধী মেয়েকে ধর্ষণ, পুলিশের কব্জায় দুই ধর্ষক

চট্টগ্রামের লোহাগাড়ায় এক প্রতিবন্ধী মেয়েকে গণধর্ষণের অভিযোগে দুজনকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হল লোহাগাড়া উপজেলার কলাউজান ইউনিয়নের উত্তর কলাউজান রাবার ড্যাম হিন্দু পাড়া এলাকার মৃত বিমল দাশের পুত্র টিস্যু দাশ প্রকাশ বিপ্লব দাশ টিস্যু (৪৫) এবং একই এলাকার মৃত স্বপন দাশের পুত্র বিসু দাশ(৩০)।

জানা যায়, লোহাগাড়া উপজেলার কলাউজান ইউনিয়নের উত্তর কলাউজান হিন্দু পাড়া এলাকায় প্রতিবন্ধী মেয়ে চট্টগ্রাম শহর থেকে তাঁর পরিবারের সাথে ঈদের ছুটিতে গ্রামের বাড়িতে বেড়াতে আসেন। ধর্মীয় অনুষ্ঠান থাকার কারণে মেয়েটিকে বাড়িতে বোনের কাছে রেখে পরিবারের সদস্যরা চট্টগ্রাম শহরে চলে যান। ২৪ মে রাত ১০টার দিকে ভিকটিমের পাশের বাড়িতে গীতা পাঠের আসর চলছিল। গীতা পাঠের আসর শেষ করে প্রতিবন্ধী মেয়েটি বাড়ি ফেরার পথে একা পেয়ে জোরপূর্বক টিস্যু দাশ ও বিসু দাশ মিলে তাকে ধর্ষণ করে। অভিযোগ পেয়ে ২৫ মে সন্ধ্যা ৭টার দিকে লোহাগাড়া থানা পুলিশের একটি দল উপজেলার কলাউজান রাবার ড্যাম এলাকা থেকে ধর্ষণের অভিযোগে অভিযুক্ত দুই যুবককে আটক করে।

ভিকটিমের বাবা জানান, তিনি পরিবারকে নিয়ে শহরে বসবাস করেন। ঈদের ছুটি শেষে তিনি শহরে চলে যান। ধর্মীয় অনুষ্ঠান থাকায় তার প্রতিবন্ধী মেয়েকে গ্রামের বাড়িতে বোনের সঙ্গে রেখে যান। মেয়ে গীতা পাঠের অনুষ্ঠান শেষ করে রাতে বাড়ি ফেরার পথে এলাকার টিস্যু দাশ ও বিসু দাশ মিলে তাঁর মেয়েকে গণধর্ষণ করে।

লোহাগাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকের হোসাইন মাহমুদ জানান, প্রতিবন্ধী মেয়েকে ধর্ষণের বিষয়ে ভিকটিমের বাবা অভিযোগ করলে কলাউজান রাবার ড্যাম এলাকা হতে অভিযুক্ত দুই আসামিকে আটক করা হয়। এ বিষয়ে থানায় ভিকটিমের বাবা ধর্ষণ মামলা দায়ের করেছেন।

এসএ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!