প্রখর রোদে সড়কের মানুষের পাশে ডি ইঞ্জিনিয়ার্স ক্লাব

নগরের আগ্রাবাদ, দেওয়ানহাট সহ বিভিন্ন এলাকায় প্রায় ৩০০ রিকশাচালক,পথচারী, শিশুদের মাঝে শরবত বিতরণ করেছে ডি ইঞ্জিনিয়ার্স ক্লাবের (সোশ্যাল ওয়েলফেয়ার ডেভেলপমেন্ট টিম)।

প্রখর রোদের মধ্যেও সবার যাতায়াত সহজ করতে নিরলস পরিশ্রম করে যাওয়া রিকশাচালক, পথচারী, ট্রাফিক পুলিশের সদস্যদের প্রতি ভালোবাসা ও সামাজিক দায়বদ্ধতার প্রমাণ স্বরূপ শনিবার (২৮ এপ্রিল) সকাল থেকে দুপুর পর্যন্ত এ শরবত বিতরণ করা হয়।

প্রখর রোদে সড়কের মানুষের পাশে ডি ইঞ্জিনিয়ার্স ক্লাব 1

এ বিষয়ে ক্লাবের প্রেসিডেন্ট সৈকত বিশ্বাংগ্রী বলেন, “ডি ইঞ্জিনিয়ার্স ক্লাব” এর মূল উদ্দেশ্য-ই হল তরুণদের নিয়ে কাজ করার পাশাপাশি সব সাধারণ মানুষের পাশে দাঁড়ানো। বিগত কিছুদিন থেকে চট্টগ্রাম সহ সারাদেশে যে পরিমাণ তাপ বেড়েছে তাতে করে নিম্ম আয়ের লোকেরা বা পথচারীদের নাগালে পানি বা শরবত থাকা কঠিন। তাই আমরা সামাজিক দায়িত্ব বোধ থেকে আজকের এ উদ্যোগ গ্রহণ করি।

শরবত বিতরণের এ উদ্যাগকে স্বাগত জানিয়ে ট্রাফিক পুলিশের এক সদস্য বলেন, সব মানুষ ব্যস্ত কিন্তু ব্যস্ততার মধ্যে মানুষ যে ক্লান্ত কে দেখছে, তাই আপনাদের এই উদ্যোগটা অনেক ভাল লেগেছে।

সোশ্যাল ওয়েলফেয়ার ডেভেলপমেন্ট টিমের কো-অর্ডেনেটর মো. শফিউল আজম এর উদ্যোগে আরো উপস্থিত ছিলেন ক্লাবের ভাইস প্রেসিডেন্ট লোপামুদ্রা নন্দী, সায়মা খন্দকার নমি, আবিদুর রহমান আসিফ, দেব নাথ, আশরাফুল ইসলাম, তানজিরুল আবেদিন, ইয়াকুব হোসাইন, ওমর আবদুল্লাহ, রাহুল দাশ, সৈয়দ তাসমিয়া উল্লাহ, ফারজানা মরিয়ম ,সালমা আক্তার, সুপান্ত সাহা, ফাহিম বিন রহমান, শামীমুর রহমান সহ সদস্যরা।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!