পেকুয়া থেকে অপহৃত স্কুলছাত্রী ৭৯দিন পর চট্টগ্রামে উদ্ধার

পেকুয়া থেকে অপহৃত স্কুলছাত্রী ৭৯দিন পর চট্টগ্রামে উদ্ধার 1ইমরান হোসাইন, পেকুয়া: পেকুয়ার স্কুলছাত্রী নাসরিন সুলতানা লিলিকে অপহরণের ৭৯ দিন পর চট্টগ্রাম মহানগর থেকে উদ্ধার করেছে পুলিশ। এসময় অপহরণের অভিযোগে শাকের উল্লাহ নামে এক যুবককে আটক করে পুলিশ। অপহৃত লিলি পেকুয়া বালিকা বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী।
বুধবার সকাল ৬টার দিকে চট্টগ্রাম মহানগরের হালিশহরের খইল্যাতলীর পানির ট্যাংক এলাকার এ-ব্লকের শফি কোম্পানির ভাড়া বাসা থেকে ওই অপহৃতকে উদ্ধার ও অপহরণকারী দলের সদস্য শাকের উল্লাহকে আটক করা হয়। শাকের উল্লাহ পেকুয়া উপজেলার মগনামা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মোস্তাক আহমদের ছেলে।
পেকুয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়া মো. মোস্তাফিজ ভুইয়া বলেন, গত বছরের ২৭ ডিসেম্বর স্কুল থেকে বাড়ি ফেরার পথে দশম শ্রেণির ছাত্রী নাসরিন সুলতানা লিলিকে অপহরণ করে নিয়ে যায় শাকের উল্লাহর নেতৃত্বে একদল দুর্বৃত্ত। পরে এ ঘটনায় অপহৃতের বাবা বাদী হয়ে আদালতে একটি মামলা দায়ের করেন। ওই মামলা দায়েরের পর থেকে অভিযুক্তরা ভিকটিমসহ গা ঢাকা দেয়। পুলিশ হন্য হয়ে খোঁজ করলেও তাদের সন্ধান পাচ্ছিলনা। অবশেষে দীর্ঘ ৭৯দিন পর সোর্স থেকে খবর পেয়ে ঝটিকা অভিযান চালিয়ে হালিশহর থেকে অপহৃত ছাত্রীকে উদ্ধার ও অপহরণকারী দলের এক সদস্যকে আটক করা হয়।
তিনি আরো বলেন, উদ্ধার হওয়া অপহৃত ছাত্রীকে ডাক্তারি পরীক্ষার জন্য কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে। পরীক্ষা শেষে আদালতে ২২ ধারায় জবানবন্দি নেয়া হবে। আটক শাকের উল্লাহকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। অপহরণে জড়িত অন্যদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!