পেকুয়ায় স্বামীর সঙ্গে অভিমান করে স্ত্রীর আত্মহত্যা!

কক্সবাজারের পেকুয়ায় স্বামীর সঙ্গে অভিমান করে ছেনুয়ারা বেগম (২৮) নামের এক গৃহবধূ আত্মহত্যা করেছে। সোমবার (২০ জানুয়ারি) বিকেল ৫টায় উপজেলার টইটং ইউনিয়নের বটতলী দুর্গম পাহাড়ি নুরানীগঞ্জ এলাকায় এ ঘটনা ঘটে।

ছেনুয়ারা বেগম ওই এলাকার নুরুল কাদেরের স্ত্রী।

স্থানীয়রা জানান, নিহত ছেনুয়ারা বেগম ও স্বামী নুরুল কাদেরের মধ্যে বনিবনা চলছিল না। নুরুল কাদের পরকীয়ায় আসক্ত ছিল। প্রথম স্ত্রীর অনুমতি ছাড়াই সম্প্রতি আরেক নারীকে বিয়ে করেন তিনি। এনিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে কলহ তৈরি হয়। এর জেরে সোমবার স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। এতে অভিমান করে ছেনুয়ারা বেগম গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করেছে।

তবে এ মৃত্যুকে ঘিরে অনেকটা রহস্য দেখা গেছে। এটি আত্মহত্যা নাকি হত্যা করা হয়েছে এনিয়ে কিছু স্পষ্ট হওয়া যাচ্ছে না। এ ঘটনার পর স্বামী পলাতক রয়েছে। আবার অনেকেই বলছেন ওই নারীকে ঝুলন্ত অবস্থায় দেখা গেছে। কিন্তু তার পা মাটি ছুঁয়েছে। ছেনুয়ারা বেগম তিন সন্তানের জননী।

টইটং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহেদুল ইসলাম চৌধুরী বলেন, ‘আমরা স্পটে আছি। মারা গেছে নাকি মেরে ফেলা হয়েছে এখনো কিছু বলা যাচ্ছে না।’

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল আজম বলেন, ‘ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে লাশ উদ্ধার করা হয়েছে। এখনও নিশ্চিত করে কিছু বলা যাচ্ছে না।’

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!