পেকুয়ায় ভুয়া এনএসআই কর্মকর্তা আটক

কক্সবাজারের পেকুয়ায় জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার (এনএসআই) জুনিয়র কমিশন অফিসার পরিচয় দিয়ে প্রতারণা করার সময় এনজিও কর্মীকে আটক করেছে পুলিশ।

শনিবার (২৪ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে পেকুয়া চৌমুহনী স্টেশনের একটি প্যাথলজি থেকে তাকে আটক করা হয়।

আটক এনজিও কর্মী নীলফামারীর জলঢাকা উপজেলার কৈমারি ইউনিয়নের খামার কৈমারি এলাকার মৃত সচীন্দ্র নাথের ছেলে। তিনি পেকুয়ায় সম্প্রতি কাজ শুরু করা নারী মৈত্রী নামের একটি এনজিও সংস্থায় কর্মরত বলে জানা গেছে।

পেকুয়ার দায়িত্ব পালনকারী এনএসআই কর্মকর্তা সুলায়মান মিয়ার অভিযোগের ভিত্তিতে শনিবার সন্ধ্যা সাড়ে ৭টায় পেকুয়া চৌমহুনী থেকে তাদের তিনজনকে আটক করা হয়।

সুলায়মান মিয়া বলেন,স্থানীয় কয়েকজন ব্যক্তির মাধ্যমে জানতে পারি এনএসআইয়ের ফিল্ড কমিশন অফিসার পরিচয়ে ওই এনজিও কর্মী এক ডাক্তারের সাথে প্রতারণার চেষ্টা করছিল। তাৎক্ষণিক আমি আমার উর্ধতন কর্তৃপক্ষের সাথে আলাপ করে ঘটনাস্থলে যাই। সেখানে ওই ব্যক্তির পরিচয় জানতে চাইলে তিনি এনএসআইয়ের একজন জুনিয়র কমিশন অফিসার বলে পরিচয় দেন। এ সময় তার সাথে আরো দুইজন ব্যক্তি ছিলেন। পরে আমি বিষয়টি পেকুয়া থানার ওসিকে অবগত করি।

পেকুয়া থানার ওসি জাকির হোসেন ভূঁইয়া বলেন, পেকুয়ায় দায়িত্বরত এনএসআই কর্মকর্তার অভিযোগের ভিত্তিতে ওই এনজিও কর্মীকে আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর ধারণা করা হচ্ছে সে ভুয়া এনএসআই পরিচয়দানকারী। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!