পেকুয়ায় পাঁচ জয়িতা সংবর্ধিত

পেকুয়ায় পাঁচ জয়িতা সংবর্ধিত 1ইমরান হোসাইন, পেকুয়া : কক্সবাজারের পেকুয়ায় জয়িতা অন্বেষণে বাংলাদেশ শীর্ষক আলোচনা সভা, র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। এসময় সমাজে বিশেষ অবদানের জন্য ৫ নারীকে জয়িতা হিসাবে সংবর্ধিত এবং পুরস্কৃত করা হয়।

শনিবার (৯ডিসেম্বর) সকাল ১০টায় উপজেলা হলরুমে উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে নির্বাহী কর্মকর্তা মোঃ মাহাবুবউল করিমের সভাপতিত্বে এ সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্টিত হয়।

আলোচনা সভায় বক্তব্য দেন, পেকুয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান শাফায়েত আজিজ রাজু, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাহাবুবউল করিম, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান লুৎফা হায়দার রণি, শিক্ষক নুরুল ইসলাম বিএসসি, এ্যাডভোকেট গিয়াস উদ্দিন, শিক্ষক মোঃ ইউসুছ ও কানচন মণি।

আলোচনা সভা শেষে অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী হিসাবে ইউপি সদস্য বুলবুল জন্নাত, সফল জননী হিসাবে মর্জিনা বেগম, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যমে জীবন শুরু করা হাসিনা বেগম, সমাজ উন্নয়নে অসমান্য অবদানে আয়েশা বেগম, শিক্ষা ও চাকরি ক্ষেত্রে সাফল্য অর্জনকারী হিসাবে কুনতী রাণী শীলকে সংবর্ধনাসহ পুরস্কৃত করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাহাবুবউল করিম, উপজেলা চেয়ারম্যান শাফায়েত আজিজ রাজু ও মহিলা ভাইস চেয়ারম্যান লুৎফা হায়দার রণির  জয়িতা নারীদের হাতে পুরস্কার তুলে দেন। এসময় জয়িতাদের সম্মাননা ক্রেস্ট ও প্রত্যয়নপত্র দেওয়া হয়।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!