পেকুয়ায় ছিনতাইকারীর হামলায় ব্যবসায়ী আহত

পেকুয়ায় ছিনতাইকারীর হামলায় ব্যবসায়ী আহত 1নিজস্ব প্রতিনিধি, পেকুয়া : পেকুয়ায় ছিনতাইকারীদের হামলায় মিশকাতুর রহমান নামের এক ব্যবসায়ী গুরুতর আহত হয়েছেন। তিনি উপজেলার টইটং ইউনিয়ন নাপিতখালী এলাকার নুরুল ইসলাম সাওদাগরের ছেলে ও রাজাখালী আরবশাহ বাজারের কাপড় ব্যবসায়ী। ছিনতাইকারীরা তার কাছ থেকে ৬লাখ ৮০ হাজার, মটর সাইকেল ও মোবাইল লুঠ করে নেয়। এসময় বাঁধা দিতে গিয়ে ছিনতাইকারীদের হামলায় গুরুতর হন তিনি।
শুক্রবার (১৫ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে পশ্চিম টইটং ডাকাতির ঘোনা ব্রীজের উপরে এ ঘটনা ঘটে। স্থানীয়দের খরবে ব্যবসায়ীকে আহত অবস্থায় উদ্ধার করে পেকুয়া সরকারী হাসপাতালে ভর্তি করিয়েছে তাঁর পরিবার। কিন্তু ব্যবসায়ীর শারীরিক অবস্থায় অবনতি হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য চমেক হাসপাতালে প্রেরণ করেন।
আহত ব্যবসায়ীর পিতা নুরুল ইসলাম বলেন, আমার ছেলে মিশকাতুর রহমান আরবশাহ বাজারে কাপড়ের দোকান করে। অন্যদিকে আমার মেয়ের বিয়ে আগামী ২২ডিসেম্বর। ঘটনার সময় আমার ছেলে বিভিন্ন আত্বীয় স্বজন হতে ধারদেনা, লবণের দাদনের উত্তোলনকৃত ও দোকানের ব্যবসার টাকা নিয়ে বাড়ি আসছিলেন। এসময় ঘটনার স্থানে মোঃ এহেসান, লেদু মিয়া, মো: ফরহাদ, মো: দিদার ও শওকত হোসেনের নেতৃত্বে ছিনতাইকারীরা সংঘবদ্ধ হয়ে আমার ছেলের উপর হামলা চালিয়ে ৬লাখ ৮০ হাজার টাকা, একটি মটর সাইকেল ও দুইটি মোবাইল ছিনিয়ে নেয়। তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে তারা পালিয়ে যায়। পরে তারা আমাদেরকে খবর দিলে আমরা তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করায়। তার অবস্থা এখন আশংকাজনক।
পেকুয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মনজুর কাদের মজুমদার বলেন, বিষয়টি আমার জানা নেই। তারপরেও ব্যবসায়ীর পক্ষ থেকে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!