পেকুয়ায় গরু চুরির অভিযোগে জামাইকে পিটিয়ে জখম

কক্সবাজারের পেকুয়ায় গরু চুরির অভিযোগে নেজাম উদ্দিন (২৬) নামের এক যুবককে পিটিয়ে জখম করেছে শ্বশুর বাড়ির লোকজন।

বুধবার (১২ জুন) রাত ১০টার দিকে শিলখালী ইউনিয়নের জারুলবনিয়া এলাকায় এ ঘটনা ঘটে। স্থানীয়রা পুলিশকে খবর দিলে পেকুয়া থানা পুলিশ তাকে উদ্ধার করে পেকুয়া সরকারি হাসপাতালে ভর্তি করে।

আহত যুবক উপজেলার বারবাকিয়া ইউনিয়নের ছনখোলা পাড়া এলাকার মৃত নুরুল ইসলামের পুত্র।

আহত যুবকের স্ত্রী কলি আকতার বলেন, আমার স্বামী নেজাম উদ্দিন তার বন্ধু আবু তালেবকে নিয়ে আমার পিতার বাড়িতে বেড়াতে আসেন। বুধবার রাত ১০টার দিকে তিনি ও তার বন্ধু বাড়িতে চলে যাওয়ার জন্য বের হলে আমার চাচা জামাল উদ্দিন, নাসির উদ্দিন ও তৈয়বা বেগমসহ আরও কয়েকজন তাদের গতিরোধ করে মারধর করে। এক পর্যায়ে তাদের বাড়ির গরু চুরি হচ্ছে বলে চিৎকার দিলে আরও কয়েকজন জড়ো হয়ে তাদেরকে গণপিঠুনি দেয়। পরে তাদের মদের বোতল ও একটি কিরিচ হাতে ধরিয়ে দিয়ে পুলিশের হাতে তুলে দেন।

আহতের শ্বশুর কামাল হোসেন বলেন, আমার মেয়ের জামাই সম্পূর্ণ নির্দোষ। তাকে হত্যা করার জন্য পরিকল্পিতভাবে হামলা চালায় তারা। বিষয়টি আমরা তাৎক্ষণিকভাবে চকরিয়ার এএসপি সার্কেল মহোদয়কে অবগত করেছি।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জাকির হোসেন ভূঁইয়া বলেন, আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার সঠিক তদন্তপূর্বক দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!