পেকুয়ায় ইয়াবা সম্রাজ্ঞী পারভিন সহযোগীসহ আটক

পেকুয়ায় ইয়াবা সম্রাজ্ঞী পারভিন সহযোগীসহ আটক 1ইমরান হোসাইন, পেকুয়া : উপজেলার মগনামা ইউনিয়ন পরিষদের সাবেক নারী সদস্য ও চিহ্নিত ইয়াবা সম্রাজ্ঞী শাহনাজ পারভিন (৩০) কে ইয়াবাসহ আটক করেছে পেকুয়া থানা পুলিশ। তিনি একই ইউনিয়নের মাওলার পাড়া এলাকার নুরুল আলমের স্ত্রী ও মগনামা ইউপি ১,২,৩ নং ওয়ার্ডের সাবেক সদস্য।

শনিবার (৮ জুলাই) ভোর সাড়ে ৫টার দিকে পেকুয়া থানার উপ সহকারী-পুলিশ পরিদর্শক (এএসআই) জসিম উদ্দিন ও ফয়সাল উদ্দিনের নেতৃত্বে পুলিশের একটি টিম উপজেলার মগনামা ইউনিয়নের নাপিতপাড়া এলাকা থেকে তাকে আটক করে। এসময় বিমল শীল (৪৮) নামের তার এক সহযোগীকেও আটক করে পুলিশ। বিমল শীল একই এলাকার মৃত শুধাংশু শীলের ছেলে। তাদের কাছ থেকে ২৯০ পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

পুলিশ সূত্র জানায়, মগনামা লঞ্চঘাট এলাকায় দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা চালিয়ে আসছিল বিমল শীল, শাহনাজ পারভিন ও তার স্বামী নুরুল আলমের নেতৃত্বাধীন একটি সিন্ডিকেট। এই সিন্ডিকেটের সদস্যদের ধরতে বেশ কিছুদিন ধরে চেষ্টা চালানো হচ্ছিল। অবশেষে গোপন সংবাদের ভিত্তিতে মাদক বিক্রিকালে ইয়াবা সম্রাজ্ঞী পারভিন ও তার সহযোগী বিমলকে আটক করতে সক্ষম হয় পুলিশ।

পেকুয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) জহিরুল ইসলাম খান বলেন, আটকদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

 

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!