পেকুয়ায় অস্ত্রসহ দুর্ধর্ষ ডাকাত ইউনুছ গ্রেপ্তার

পেকুয়ায় অস্ত্রসহ দুর্ধর্ষ ডাকাত ইউনুছ গ্রেপ্তার 1ইমরান হোসাইন, পেকুয়া : কক্সবাজারের পেকুয়ায় ডাকাতিসহ পাঁচ মামলার পলাতক আসামী মো.ইউনুছ প্রকাশ বাইট্টা ইউনুছ (৪০) নামের এক দুর্ধর্ষ ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তার কাছ থেকে একটি দেশীয় তৈরী বন্দুক ও দুই রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার করা হয়েছে বলে পুলিশ দাবি করেছে।

মঙ্গলবার (২১মার্চ) ভোর সাড়ে ৪টার দিকে উপজেলার রাজাখালী ইউনিয়নের হাজির পাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত ইউনুছ ওই এলাকার মো.সামশুল আলমের ছেলে।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিয়া মো. মোস্তাফিজ ভূঁইয়া বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমিসহ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মঞ্জুর কাদের, এসআই কামরুল হাসান, সরোজ রতর আচার্য্য ও একদল পুলিশ অভিযান চালিয়ে ইউনুছ প্রকাশ বাইট্টা ইউনুছ ডাকাতকে গ্রেপ্তার করি। এসময় তার কাছ থেকে দেশীয় তৈরী বন্দুক ও দুই রাউন্ড তাজা কার্তুজ উদ্ধার হয়। তার বিরুদ্ধে ডাকাতি, অস্ত্র, পুলিশ এসল্টসহ পাঁচটি মামলা রয়েছে।

তিনি আরো বলেন, গ্রেপ্তারের পর তার বিরুদ্ধে অস্ত্র আইনে আরো একটি মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার দুপুরে চকরিয়া সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে পাঠানো হয়েছে।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!