পূর্বকোণে আবার হানা করোনার, মৃত এক কর্মীও ছিলেন পজিটিভ

চট্টগ্রামের স্থানীয় দৈনিক পূর্বকোণে নতুন করে আরও একজন আক্রান্ত হলেন। তিনি ৪২ বছর বয়সী এক ফটো সাংবাদিক। মঙ্গলবার (২৬ মে) ওই পত্রিকার বার্তা বিভাগের এক জ্যেষ্ঠ সাংবাদিকের শরীরেও করোনার জীবাণু মিলেছিল।

অন্যদিকে সোমবার (২৫ মে) করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান পূর্বকোণ কর্মী আরাফাত হোসেন। ৩৩ বছর বয়সী আরাফাত পূর্বকোণ লিমিটেডের অঙ্গ প্রতিষ্ঠান নিউজ ফ্রন্টের হিসাব বিভাগের কর্মী ছিলেন। তখন নেওয়া তার নমুনার রিপোর্ট পজিটিভ এসেছে বুধবার (২৭ মে)।

একটি সূত্রে জানা গেছে, পূর্বকোণে কর্মরত আরও কয়েকজন সংবাদকর্মীর মধ্যে জ্বরসহ বিভিন্ন উপসর্গ রয়েছে। তবে তাদের নমুনা পরীক্ষা হয়েছে কিনা তা নিশ্চিত করা যায়নি।

মঙ্গলবার (২৬ মে) বিআইটিআইডি ল্যাবে করোনা পজিটিভ হিসেবে শনাক্ত হন চট্টগ্রাম প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও চ্যানেল আই ব্যুরো প্রধান চৌধুরী ফরিদ, দৈনিক পূর্বকোণের বার্তা বিভাগের ৬০ বছর বয়সী একজন সাংবাদিক, দৈনিক কর্ণফুলীতে কর্মরত ৪৫ বছর বয়সী এক সাংবাদিক, সময় টেলিভিশন চট্টগ্রাম অফিসের ৩১ বছর বয়সী এক সাংবাদিক এবং দৈনিক দেশ রূপান্তর চট্টগ্রাম ব্যুরোর ২৭ বছর বয়সী এক আলোকচিত্রী। ৬০ বছর বয়সী অপর এক সাংবাদিকের কর্মস্থলের নাম জানা যায়নি।

এছাড়া চট্টগ্রাম প্রেস ক্লাব থেকে সংগৃহীত নমুনা পরীক্ষায় ৪৭ বছর বয়সী একজন পজিটিভ হিসেবে শনাক্ত হলেও তিনি কোন্ পত্রিকার সাংবাদিক তা জানা যায়নি।

সিপি

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!