পুলিশ পরিচয়ে বাসায় চুরি চট্টগ্রামের হামজারবাগে

চট্টগ্রামের হামজারবাগে শাহজাহান সোসাইটির মমতাজ ভিলায় পুলিশ পরিচয়ে চুরি করতে গিয়ে আটক হলেন জামাল (৩৪) নামের এক যুবক। শুক্রবার (১১ অক্টোবর) দুপুর দেড়টায় আবু আহমদের বাসায় এ ঘটনা ঘটে।

জানা যায়, শুক্রবার দুপুরে আবু আহমদ জুমার নামাজ পড়তে মসজিদে গেলে তালা ভেঙ্গে জামাল নামের এক ব্যক্তি বাসায় ঢুকে। পরে তিনি নামাজ শেষ করে বাসায় ফিরে বাইরে তালা না পেয়ে দরজায় কড়া নাড়তে থাকে। একপর্যায়ে তাকে জানানো হয় ভেতরে ‘পুলিশের লোক’। এতে সন্দেহ হলে সে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে বাসার ভেতর প্রবেশ করে জামালকে আটক করে।

বিষয়টি নিশ্চিত করেছেন পাঁচলাইশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূঁইয়া। তিনি বলেন, শুক্রবার দুপুরে আবু আহমদ জুমার নামাজ পড়তে গেলে ভারী অস্ত্র দিয়ে তালা ভেঙ্গে বাসার ভেতরে প্রবেশ করে এক চোর। তিনি নামাজ থেকে ফিরে এসে দেখেন দরজায় তালা নেই আর ভেতরে হুক লাগানো। হুক দেখে আবু আহমদ জানাতে চান, ভেতরে কে? তখন ভেতর থেকে বলে ‘পুলিশের লোক’। পরে তিনি পুলিশকে খবর দিলে পুলিশ তাকে আটক করে। ততক্ষণে সে ঘরের আলমারি ভেঙ্গে জায়গা জমির মূল দলিল, গয়না আর টাকা হাতিয়ে নেয়। পরে সবই উদ্ধার করা হয়।

এইচটি/এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!