পুলিশ ডাক্তারসহ কক্সবাজারে আরও ২১ জনের করোনা পজিটিভ

কক্সবাজার মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে বুধবার (৩ জুন) ৭০ জনের নমুনা পরীক্ষায় ২৩ জনের করোনা পজিটিভ এসেছে। এর মধ্যে কক্সবাজার জেলার ২১ জন। এদের মধ্যে কক্সবাজার সদর উপজেলার ৭ জন, চকরিয়া উপজেলার ৮ জন, টেকনাফ উপজেলার ৩ জন ও রামু উপজেলার ৩ জন। এছাড়া বান্দরবানের নাইক্ষ্যংছড়ির ১ জন ও লামার ১ জন রয়েছে।

বিষয়টি নিশ্চিত করেছেন কক্সবাজার মেডিকেল কলেজের অধ্যক্ষ প্রফেসর ডা. অনুপম বড়ুয়া।

জানা গেছে, নতুন শনাক্তদের মধ্যে কক্সবাজার মেডিকেল কলেজের দুই কর্মচারী, চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক চিকিৎসক, হারবাং পুলিশ ফাঁড়ির এক এসআই, চকরিয়া শেভরণ ক্লিনিকের এক কর্মচারী, সাফারি পার্কের ৩ কর্মচারী, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের এক কর্মচারী, চকরিয়া ভাঙ্গারমুখের এক নারী, রামু উপজেলার রাজারকুল ইউনিয়নের উমখালী ধর পাড়ার এক পল্লী চিকিৎসক, একই ইউনিয়নের নয়াপাড়ার এক পুরুষ ও ফতেখাঁরকুলের শ্রীকুলের একব্যক্তি রয়েছেন।

উল্লেখ্য, ৬৩ দিনে মোট ৭ হাজার ৩৫১ জন সন্দেহভাজন রোগীর করোনা ভাইরাস টেস্ট করা হয় কক্সবাজার মেডিকেল কলেজে স্থাপিত ল্যাবে। তার মধ্যে ৯৫৮ জনের রিপোর্ট করোনা পজিটিভ পাওয়া গেল। এতে কক্সবাজার জেলার রয়েছে ৮৭৭ জন। এর মধ্যে মহেশখালীতে ৩৪ জন, টেকনাফে ৪১ জন, উখিয়ায় ১১০ জন, রামু ৫৩ জন, চকরিয়ায় ১৮৯ জন, কক্সবাজার সদরে ৩৬৪ জন, কুতুবদিয়ায় ৩ জন এবং পেকুয়ায় ৪৭ জন রয়েছে। এছাড়া ৩৫ জন রোহিঙ্গাও রয়েছে। অন্যরা কক্সবাজার বান্দরবান, চট্টগ্রামের চান্দগাঁও, সীতাকুন্ড, লোহাগাড়া ও সাতকানিয়ার বাসিন্দা।

এএইচ

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!