পুলিশে কোনও অনিয়ম সহ্য না করার ঘোষণা এসপির

মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ ও দুর্নীতিকে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে স্বচ্ছভাবে কার্যক্রম পরিচালনার ঘোষণা দিলেন চট্টগ্রাম জেলার নতুন পুলিশ সুপার এসএম রশিদুল হক। সোমবার (২৭ জানুয়ারি) বিকেল সাড়ে ৩টায় জেলা পুলিশ লাইনের সম্মেলন কক্ষে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ ঘোষণা দেন।

নিজেকে একজন স্বচ্ছ ও আন্তরিক পুলিশ কর্মকর্তা হিসেবে উল্লেখ করে তিনি বলেন, প্রশাসনের ভেতর কোন অনিয়মকেই প্রশ্রয় দেয়া হবে না। এই কাজে সংবাদকর্মীদের সহযোগিতাও দাবি করেন তিনি।

পুলিশ সুপার বলেন, ‘আমি সাংবাদিকবান্ধব পুলিশ। সাংবাদিকরা জাতির দর্পণ। সাংবাদিকদের লেখনির মাধ্যমে সমাজের নানা সমস্যা তুলে ধরেন। আইন-শৃঙ্খলা বাহিনীর সঙ্গে সাংবাদিকদের বন্ধুত্বপূর্ণ সম্পর্ক থাকলে অনেক সমস্যা সমাধান সহজ হয়। আমাকে একটু সময় দিন। পুলিশের সব সেবা আরো সহজ থেকে সহজতর করার জন্য আমি কাজ করে যাব। আমাকে সহযোগিতা করেন, আমি সেরাটা আপনাদের উপহার দিবো।’

এ সময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম প্রেসক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ, অতিরিক্ত পুলিশ সুপার একেএম এমরান ভূইয়া, অতিরিক্ত পুলিশ সুপার (দক্ষিণ) আফরাজুল টুটুলসহ বিভিন্ন মিডিয়া প্রতিষ্ঠানের গণমাধ্যমকর্মীরা।

এডি/এসএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!