‘পুলিশের ফাঁদ’ চট্টগ্রামের যাবজ্জীবন সাজার আসামি ধরা ঢাকায়

ঢাকার যাত্রাবাড়ি থেকে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। বুধবার (৩১ মার্চ) চট্টগ্রামের সদরঘাট থানা পুলিশ রাজধানীর যাত্রাবাড়িতে অভিযান চালিয়ে খোরশেদ আলম (৩৫) নামে ওই আসামিকে গ্রেপ্তার করে।

বিষয়টি চট্টগ্রাম প্রতিদিনকে নিশ্চিত করেছেন সদরঘাট থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আহমদ উল্যাহ ভূঁইয়া। তিনি বলেন, ‘গ্রেপ্তারকৃত আসামি চট্টগ্রামের একটি আবাসিক হোটেলের ম্যানেজার। পিরোজপুর থেকে ঢাকা যাত্রাবাড়ী তে ডাব আনতে গিয়েছিলো। গোপন সূত্রে খবর পেয়ে সদরঘাট থানা পুলিশ সেখানে অভিযান চালায়।’

জানা যায়, চট্টগ্রামের কোতোয়ালী থানায় দায়ের করা একটি মামলায় আসামি খোরশেদ আলমকে যাবজ্জীবন সাজা দেন আদালত। কুমিল্লার দাউদকান্দির রায়চর এলাকার বাসিন্দা খোরশেদ আলম বর্তমানে সদরঘাটের আনুমাঝিরঘাট, টি আলী বিল্ডিংস্থ আকাশ হোটেলে (আবাসিক)ম্যানেজার হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

পুলিশ জানায়, আসামি খোরশেদ আলমকে অতিরিক্ত মহানগর দায়রা জজ, ৫ম আদালত, পেনাল কোডের ৩০২ ধারার অপরাধে যাবজ্জীবন কারাদণ্ড ও ১০হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে আরও ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ডে দণ্ডিত করেন। এছাড়া অপর একটি মামলায় পেনাল কোড এর ২০১ ধারার অপরাধে ৫ বছর সশ্রম কারাদণ্ড এবং ৫ হাজার টাকা অর্থদণ্ড দিয়েছিলেন আদালত।

রায় ঘোষণার পর থেকে পলাতক ছিলো আসামি খোরশেদ।

কেএস

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!