পিঙ্গলা কালীবাড়ী উন্নয়ন পরিষদের বর্ধিত সভা সম্পন্ন

পিঙ্গলা কালীবাড়ী উন্নয়ন পরিষদের বর্ধিত সভা সম্পন্ন 1পিঙ্গলা কালীবাড়ী উন্নয়ন পরিষদের উদ্যোগে এক বার্ধিত সভা গত ১৬ই জুন ২০১৭ইং মন্দির প্রাঙ্গণে সুনীল কান্তি বর্দ্ধনের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।

সভায় মন্দির উন্নয়ন ও অন্যান্য বিষয়ে উপস্থিত গণ্যমান্য ব্যাক্তিবর্গ, উপদেষ্টাবৃন্দ ও বিভিন্ন গ্রামের প্রতিনিধিবৃন্দ সহ কমিটির কর্মকর্তা ও সদস্যরা আলোচনা করেন। উপস্থিত সকল সদস্য সদস্যাবৃন্দ সর্ব সম্মতিক্রমে পূর্বে সভার সিন্ধান্ত অনুযায়ী সমাজ সেবক বাবু সুনীল কান্তি বর্দ্ধনকে পুনরায় সভাপতি নির্বাচিত করেন এবং বাবু অধীর সেন বাবলাকে নতুনভাবে সাধারন সম্পাদক নির্বাচিত করা হয়।

ঐতিহ্যবাহী পিঙ্গলা কালীবাড়ী উন্নয়ন পরিষদের পরিচালনা কমিটি গঠন সম্পর্কে সকল প্রকার বিভ্রান্তিমুলক অপপ্রচার শক্তহাতে প্রতিরোধের ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হয়।

সভায় বক্তব্য রাখেন ৮নং কাশিয়াইশ ইউনিয়নের চেয়ারম্যান জনাব আবুল কাশেম, বিশিষ্ট সমাজ সেবক ও রাজনীতিবিদ জনাব মোজাম্মেল হক রাজধন, বাপ্পী তালুকদার, সত্যজিৎ চক্রবর্ত্তী, আশীষ বর্দ্ধন, তপন মজুমদার ও বাবুন দেওয়ানজী। সভাটি পরিচালনা করেন সাবেক সাধারন সম্পাদক বাবু সনৎ সিক্দার পিন্টু। প্রেস বিজ্ঞপ্তি ।

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!