পিকআপ উল্টে চালকসহ ২ জনের মৃত্যু মিরসরাইয়ে

চট্টগ্রামের মিরসরাইয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ধানবোঝাই একটি মিনি পিকআপ উল্টে ঘটনাস্থলে চালকসহ দু’জন নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন আরও একজন।

বৃহস্পতিবার (১ জুন) বিকাল ৫টার সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চট্টগ্রামমুখি অংশের সুফিয়ারোড ইউটার্ন এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

খবর পেয়ে মিরসরাই ফায়ার সার্ভিস ও জোরারগঞ্জ হাইওয়ে থানা পুলিশ এসে লাশ উদ্ধার করে।

নিহতরা হলেন চট্টগ্রামের আকবরশাহ থানার ফিরোজ শাহ কলোনির গাড়িচালক জাহিদ হোসেন (২৫) ও ধানের বেপারি মো. সাজেদ মিয়া (২৪)। তবে আহতের পরিচয় পাওয়া যায়নি।

জানা গেছে, বৃহস্পতিবার বিকালে ধানবোঝাই একটি মিনি পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে একটি গাছের সঙ্গে গিয়ে ধাক্কা লেগে উল্টে যায়। এতে গাড়ির চালক, চালকের সহকারী ও ধান বেপারি আটকা পড়েন।

খবর পেয়ে মিরসরাইয় ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের কর্মীরা এসে তাদের উদ্ধার করে।

জোরারগঞ্জ হাইওয়ে থানা পুলিশের এসআই দেলোয়ার হোসেন বলেন, ‘ধানবোঝাই একটি মিনি পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে গিয়ে ঘটনাস্থলে দু’জন নিহত এবং একজন আহত হন। নিহতের লাশ এবং দুর্ঘটনাকবলিত মিনি ট্রাকটি উদ্ধার পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।’

মিরসরাই ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের স্টেশনের স্টেশন কর্মকর্তা ইমাম হোসেন পাটোয়ারী বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘গাড়ির সামনের অংশ গাছের সঙ্গে আটকে যায়। পরে সামনের অংশ কেটে লাশগুলো উদ্ধার করা হয়।’

ডিজে

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!