পিকআপ—অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে মেরিন ড্রাইভে দুজন নিহত

পিকআপ ভ্যান ও অটোরিকশা মুখোমুখি সংঘর্ষে কক্সবাজারের টেকনাফে চালকসহ দুজন নিহত ও দুজন আহত হয়েছে।

বৃহস্পতিবার (২০ জানুয়ারি) সকাল ১০ টায় কক্সবাজার-টেকনাফ মেরিনড্রাইভ সড়কের টেকনাফ উপজেলার সদর ইউনিয়নের মিঠাপানির ছড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন, টেকনাফ উপজেলার নয়াপাড়ার বাসিন্দা অটোরিকশা চালক মোহাম্মদ সাদেক (২৮) এবং টেকনাফ পৌরসভার জালিয়াপাড়ার বাসিন্দা মাহফুজা বেগম (২৬)। তবে আহত অটোরিকশা যাত্রীদের পরিচয় জানা যায়নি।

টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাফিজুর রহমান জানান, ‘আজ (বৃহস্পতিবার) সকালে মেরিন ড্রাইভ সড়কে টেকনাফ সদর ইউনিয়নের মিঠাপানির ছড়া এলাকায় টেকনাফগামী আন্তর্জাতিক সংস্থা ডব্লিউএফপির নিজস্ব পিকআপ ভ্যানের সাথে কক্সবাজারমুখি একটি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে গিয়ে সড়কে পাশে খাদে পড়ে যায়।’

ঘটনাস্থলে অটোরিকশার চালকসহ গাড়ীটির এক নারী যাত্রী নিহত এবং দুই যাত্রী আহত হয়েছেন। আহতদের স্থানীয়রা উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেছে। খবর পেয়ে পুলিশ পৌঁছে দুর্ঘটনা কবলিত গাড়ী ২ টি জব্দ করেছে।

ওসি আরও বলেন, আহতদের অবস্থা আশংকাজনক। তাদের কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের লাশ উদ্ধার করে কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এমএহক

যখনই ঘটনা, তখনই আপডেট পেতে, গ্রাহক হয়ে যান এখনই!